• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

বেরোবি অর্থ কমিটির ২৯তম সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২০  

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর অর্থ কমিটির ২৯তম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২৮ নভেম্বর, ২০২০) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিঁয়াজো অফিসে এ সভা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের সম্মানীয় ট্রেজারার এবং অর্থ কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ-এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

অর্থ কমিটির এই সভায় স্বাস্থ্যবিধি মেনে স্বশরীরে এবং জুম কনফারেন্সের মাধ্যমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও, রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অব:), বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) এর উপ-উপাচার্য প্রফেসর ড. এম আবুল কাশেম মজুমদার, বেরোবি’র পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ড. মোঃ রশীদুল ইসলাম, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহকারী অধ্যাপক জোয়ার্দার জাফর সাদিক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. শুচিতা শরমিন, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) এর অর্থ ও হিসাব বিভাগের পরিচালক মোঃ শাহ আলম, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) মোঃ আলতাফ হোসেন সরকার এবং বেরোবি অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক এবং অর্থ কমিটির সদস্য সচিব প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান উপস্থিত ছিলেন ।

এ সভায় বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ অর্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –