• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ভ্যানচালকের দেহে অস্ত্রের আঘাতের চিহ্ন

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১  

পঞ্চগড় সদর উপজেলার বকশিগছ এলাকা থেকে আলমগীর হোসেন (১৮) নামের এক ভ্যানচালকের (ব্যাটারিচালিত ভ্যান) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকালে বকশিগছ এলাকার একটি বাঁশবাগানের নালা থেকে ওই ভ্যানচালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তে প্রেরণ করা হয়।

নিহত আলমগীর হোসেনের বাড়ি তেঁতুলিয়া উপজেলার দেবগনগড় ইউনিয়নের সুরিগছ এলাকায়। তিনি ওই এলাকার কাইয়ুম ইসলামের ছেলে। ছোট থেকেই আলমগীর পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের দশমাইল পতিপাড়া এলাকায় তার নানার বাড়িতে থাকতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলমগীরের মা আলো বেগম ঋণ করে দেড় মাস আগে তাকে একটি ব্যাটারিচালিত ভ্যান কিনে দেন। ভ্যান চালিয়ে যা আয় হতো তা দিয়েই জীবিকা নির্বাহ করতেন তিনি। গত শনিবার রাতে মায়ের বাড়ি যাওয়ার কথা ছিলো আলমগীরের। কিন্তু রাত গভীর হলেও তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। রবিবার সকালে বকশিগছ এলাকার একটি বাঁশ বাগানের নালায় ওই ভ্যানচালকের গলাকাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে প্রেরণ করে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহমদ বলেন, লাশের প্রাথমিক সুরতহালে ওই ভ্যানচালকের গলাসহ বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। যাত্রী হিসেবে উঠে দুর্বৃত্তরা ওই ভ্যানচালককে হত্যা করে তার ভ্যান ও মোবাইল ফোনটি নিয়ে গেছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। লাশটি ময়নাতদন্তে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় মামলার প্রক্রিয়া চলছে। হত্যাকারীকে শনাক্ত করে তাদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –