• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

‘মাদকাসক্ত ছেলের অস্ত্রের আঘাতে’ মায়ের মৃত্যু

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১  

পঞ্চগড়ে মাদকাসক্ত ছেলের ধারালো অস্ত্রের আঘাতে জয়তুন বেগম (৫০) নামে এক মায়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে জেলা শহরের পশ্চিম মিঠাপুকুর মহল্লার শহিদুল ইসলাম (৩৫) নেশার টাকা না পেয়ে মাকে আঘাত করে পালিয়ে যায় জানায় স্থানীয়রা। ঘটনার পর অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার এবং থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে বলে জানায় পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পঞ্চগড় শহরের পশ্চিম মিঠাপুকুর এলাকার আব্দুল মজিদের ছেলে শহিদুল এলাকায় মাদকাসক্ত বলেই পরিচিত। মাদকের টাকা না পেয়ে প্রায় সে বাবা, মাসহ পরিবারের সদস্যদের মারধর করত। তার এমন আচরণে অনেক আগেই স্ত্রী বাড়ি থেকে বাবার বাড়ি চলে যান। কয়েক মাস আগে পরিবারের লোকজন তাকে পুলিশের হাতে তুলে দিয়েছিলেন। জেল থেকে বের হয় সে আবারও বাসায় অত্যাচার শুরু করে।

সর্বশেষ শনিবার দুপুরে চিৎকার শুনে প্রতিবেশীরা গিয়ে দেখেন বাড়ির টিউবওয়েলের পাশে রক্তাক্ত অবস্থায় জয়তুন পরে আছে। মা এই অবস্থায় রেখে পালিয়ে যান মাদকাসক্ত ছেলে শহিদুল। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রতিবেশী জানান, শহিদুলের মা বাড়ির টিউবওয়েলে কাজ করছিল। নেশার টাকা না পেয়ে সেখানেই তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে শহিদুল। তাদের সামনেই শহিদুল তার মাকে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যান। এর আগেও সে তার বাবা মাসহ পরিবারের সদস্যদের মারপিট করত।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাকিব হোসেন বলেন, ‘ওই নারীকে হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা যান। তার গলায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। তবে পোস্ট মর্টমের আগে নিশ্চিত করে মৃত্যুর কারণ বলা যাবে না।

অতিরিক্ত পুলিশ সুপার এসএম শফিকুল ইসলাম বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাদকাসক্ত ছেলের ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হতে পারে। অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়া পরিবারের পক্ষে হত্যা মামলার প্রস্তুতিও চলছে।’

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –