• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

মামলার সুষ্ঠু তদন্তের দাবি ‘বাগান বাড়ি’ কর্তৃপক্ষের

প্রকাশিত: ৩১ মে ২০২২  

মামলার সুষ্ঠু তদন্তের দাবিতে নীলফামারীতে সংবাদ সম্মেলন করেছে বিনোদন স্পট ‘বাগান বাড়ি’ কর্তৃপক্ষ। 

সোমবার দুপুরে জেলা শহরের দরবেশপাড়ায় ‘বাগান বাড়ি’র ভেতর সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাগান বাড়ির মালিক মাহমুদ আরেফীন চৌধুরীর ছোট ভাই মাঈনুল আরেফিন চৌধুরী নবাব।

মাঈনুল আরেফিন চৌধুরী লিখিত বক্তব্যে বলেন, গত ৮ মে ফারহান শাহরিয়া সিয়ামসহ কিছু ছেলে বাগান বাড়ি পার্কের প্রবেশ করে মেয়েদের উত্ত্যক্ত করেন। বিষয়টি সেখানকার কর্মচারীরা জানতে পারলে উত্ত্যক্তকারী ছেলেদের মৌখিকভাবে সতর্ক করা হয়। কিন্তু উত্ত্যক্তকারী ছেলেরা কর্মচারীদের ওপর ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করেন। পরে বাগান বাড়ির নিরাপত্তা কর্মীরা তাদের পার্ক থেকে বের করে দেন।

সেখানে মারধরের কোনো ঘটনা না ঘটলেও ঘটনার পরের দিন অর্থাৎ ৩০ ঘণ্টার বেশি সময় অতিবাহিত হওয়ার পর অন্যের প্ররোচণায় সিয়ামকে হাসপাতালে ভর্তি করা হয়। একদিন পর থানায় সিয়ামকে মারধর করে গোবর খাওয়ানো হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। 

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, বাগান বাড়ির মালিক মাহমুদ আরেফীন চৌধুরী একজন তরুণ ও উদীয়মান ব্যবসায়ী। তার পরিচালিত একাধিক ব্যবসা প্রতিষ্ঠানে অনেক কর্মহীন মানুষের কর্মসংস্থানের সুযোগ হয়েছে। তার ব্যবসাযীক সুনাম ক্ষুন্ন করতে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, পার্কে বিনা টিকিটে প্রবেশের অপরাধে সিয়াম নামে এক দশম শ্রেণির এক স্কুলছাত্রকে জোরপূর্বক গোবর ও প্রসাব মিশ্রিত পানি খাইয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে পার্কটির মালিক মাহামুদ আরেফিন চৌধুরী বিরুদ্ধে। 

এ ঘটনায় ওই ছাত্রের মা বাদী হয়ে নীলফামারী সদর থানায় অভিযোগ দায়ের করেন। নির্যাতিত ফারহান শাহরিয়ার সিয়াম শহরের এ আর ইন্টারন্যাশনাল স্কুলের দশম শ্রেণির ছাত্র। সে কালিবাড়ি মোড় এলাকার বাসিন্দা আঁখি আক্তার স্মৃতি বেগম ও ইলেকট্রনিকস ব্যবসায়ী মৃত ফরহাদ হোসেনের ছেলে। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –