• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

‘যতই ষড়যন্ত্র করুক তারা আর ক্ষমতায় আসতে পারবে না’

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩  

দেশব্যাপী বিএনপির-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি মিছিল ও সমাবেশ করেছে রংপুর মহানগর আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন। শনিবার দুপুরে নগরীর বঙ্গবন্ধু চত্বরে তারা এই সমাবেশ করেন।

এর আগে নগরীর বেতপট্রিস্থ দলীয় কার্যালয় থেকে শান্তি মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক ঘুরে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শান্তি সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বলেন, দেশ যখন উন্নয়নের ধারায় এগিয়ে যাচ্ছে তখন বিএনপির-জামায়াত দেশব্যাপী সন্ত্রাস নৈরাজ্য ও পদযাত্রার নামে অপরাজনীতি শুরু করে দিয়েছে। স্বাধীনতাবিরোধীরা যতই ষড়যন্ত্র করুক না কেন, তারা আর ক্ষমতায় আসতে পারবে না। এ দেশের জনগণ উন্নয়নে বিশ্বাসী। তারা আর হাওয়া ভবন চায় না, বিদ্যুতের পরিবর্তে খাম্বা চায় না। এজন্য এদেশের জনগণ শেখ হাসিনা সরকারকে বারবার নির্বাচিত করে ক্ষমতায় দেখতে চায়।

রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রংপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সদস্য আব্দুল মতিন, অ্যাডভোকেট দিলশাদ মুকুল, গোলাম রব্বানী বিপ্লব, মহানগর কৃষক লীগের সভাপতি আব্দুল হামিদ, হারাগাছ থানা আওয়ামী লীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা, তাজহাট থানা আওয়ামী লীগের সভাপতি এমাদ উদ্দিন আহমেদ, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, মহানগর মহিলা লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা বন্যা, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফসহ অন্যান্য নেতারা।

শান্তি মিছিল ও সমাবেশে রংপুর মহানগর আওয়ামী লীগের ৬ থানা, ৩৩টি ওয়ার্ডসহ কৃষকলীগ, ছাত্রলীগ, যুবলীগ, মহিলা লীগের নেতাকর্মীরা অংশ নেন।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –