• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

লক আপে কান্নায় ভেঙে পড়েন পুনম পাণ্ডে, বললেন অনেক কথা

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২  

জমে উঠেছে কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’। সামনে উঠে আসছে একের পর এক সত্য ঘটনা, যা রীতিমতো সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। কখনো নিজের দোষ স্বীকার করেছেন প্রতিযোগীরা, কখনো আবার জীবনের দুঃখের কাহিনি উঠে এসেছে তাদের গল্পে। 

সম্প্রতি এক এপিসোডে মডেল অভিনেতা পুনম পাণ্ডে তার জীবনের সেই সময়ের কথা বলেন যখন হাসপাতাল থেকে ফিরে নিজের জন্য কোনো বাড়ি ভাড়া পাচ্ছিলেন না তিনি। 

করণবীর বোহরার কাছে পুরনো সেই দিনের কথা শেয়ার করে কান্নায় ভেঙে পড়েন পুনম। করণকে নিজের ভাই মনে করেন তিনি, তাই তার সঙ্গেই দুঃখের কথা শেয়ার করেন অভিনেতা। 

পুনম বলেন, আমি হাসপাতাল থেকে ফিরে দেখি যে নিজের বাড়িতেই প্রবেশ করার আমার কোনো অনুমতি নেই। সবাই বলতে থাকেন যে আমি খারাপ। কেউ আমাকে বোঝার চেষ্টা করে না। সবাই আমার সমালোচনা করে, আমার প্রতি সন্দেহের চোখে তাকায়। 

আমাকে জাজ করার আগে একবার আমার সঙ্গে দেখা তো করতে পারতেন, আক্ষেপের সুরে বলেন পুনম। 

পুনম বলেন, তিন চার বছর আগে আমি আমার পরিবার-আমার বাবা মা বোনের সঙ্গে থাকতাম। আমরা সবাই একসঙ্গে ভালো ছিলাম। ওরা আমার পরিবার ছিল সেই কারণেই যে রেসিডেন্সিয়াল সোসাইটিতে আমরা থাকতাম, সেখান থেকে ওদের বের করে দেওয়া হয়। আমার বাবা মা আমাকে কোনো কথা বলেননি কারণ আমিই তখন পরিবারের একমাত্র রোজগেরে। আমি কি কখনো কারোর সম্বন্ধে খারাপ বলেছি? তার একটাই উদাহরণ কেউ দিতে পারবে। আমি আমার জোনেই থাকি আর শুধুমাত্র কাজ করি। এসব কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়ে পুনম পাণ্ডে। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –