• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শেন ওয়ার্নের হোটেল থেকে বের হন চার নারী!

প্রকাশিত: ৯ মার্চ ২০২২  

অস্ট্রেলিয়ার কিংবদন্তি শেন ওয়ার্নের মৃত্যু নিয়ে একের পর এক ক্লু বের হচ্ছে। ওয়ার্নের পোস্টমর্টেমের রিপোর্টে মৃত্যু স্বাভাবিক হলেও তা নিয়ে ফের সন্দেহ সৃষ্টি হচ্ছে। এরই মধ্যে শেন ওয়ার্নের মৃত্যুর আগে তার কাছে চার নারীর আগমনের বিষয়টি সেই সন্দেহ আরো বাড়িয়ে দিয়েছে। 

ইংল্যান্ডের পত্রিকা দ্য ডেইলি মেইল জানিয়েছে, ম্যাসাজ করার জন্যই নাকি ওয়ার্ন তাদের বুক করেছিলেন। শেন ওয়ার্ন থাইল্যান্ডে যে ভিলায় থাকতেন, তার সিসিটিভি ফুটেজে দেখা গেছে যে চারজন থাই নারী শেন ওয়ার্ন এবং তার বন্ধুদের ম্যাসাজ দিতে এসেছিলেন। কিন্তু ততক্ষণে ওয়ার্নের মৃত্যুর বিষয়টি সামনে চলে আসে।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, একজন নারীকে ওয়ার্নের কাছে পা ম্যাসাজ করতে যেতে হয়েছিল, কিন্তু সেই নারীটি যখন ঘরের দরজায় ধাক্কা দেয়, তখন কেউ দরজা খোলেনি এবং এরপরই তার মৃত্যু নিশ্চিত করা হয়েছিল।

গত ৪ মার্চ থাইল্যান্ডের কো সামুইয়ের সামুজান ভিলায় মৃত্য বরণ করেন ওয়ার্ন। যেখানে তিনি তার বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে এসেছিলেন। থাইল্যান্ড পুলিশের প্রাপ্ত সিসিটিভি ফুটেজে দেখা যায়, চারজন নারী ভিলা থেকে বেরিয়ে যাচ্ছেন। শেন ওয়ার্নের মরদেহ পাওয়ার প্রায় দুই ঘণ্টা এ ঘটনা ঘটেছিল। 

ডেইলি মেইল বলছে, দুপুর ১টা ৫৩ মিনিটে তারা ওয়ার্নের ঘরে গিয়েছিলেন। দুই নারী তার ঘরে প্রবেশ করেন। ২টা ৫৮ মিনিটে তারা ওয়ার্নের ঘর ছেড়ে যান। ধারণা করা হচ্ছে, ওয়ার্নকে সর্বশেষ জীবিত দেখেছিলেন ঐ দুই নারী। ৫ টা১৫ মিনিটে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

ঐ চার নারীর মধ্যে আবার একজন বলেছেন যে, পাঁচটায় তার বুকিং ছিল, যেখানে তাকে ম্যাসাজ, ফুট ম্যাসাজ এবং নখের চিকিৎসার জন্য ডাকা হয়েছিল।

সেই নারীর মতে, শেন ওয়ার্নের ঘরের দরজা না খুললে তিনি তার বসকে মেসেজ করে জানান যে ওয়ার্ন দরজা খুলছেন না। কিছুক্ষণ পর শেন ওয়ার্নের মৃত্যুর বিষয়টি সামনে আসে। ম্যাসাজ করা নারীরা চলে যাওয়ার পর তার বন্ধুরা ঘরটি খুললে শেন ওয়ার্নকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। তখন তাকে সিপিআর দেওয়ার চেষ্টা করেছিল এবং একটি অ্যাম্বুলেন্স ডাকা হয়েছিল; কিন্তু ততক্ষণে সব শেষ হয়ে যায়। তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, রিসোর্টের সিসিটিভি ফুটেজটি দুপুর ২টার দিকের। এই চার নারী মধ্যে দুজনও শেন ওয়ার্নের ঘরে গিয়েছিলেন এবং তারা শেষবারের মতো ওয়ার্নকে জীবিত দেখেছিলেন।

শেন ওয়ার্নের মৃত্যুর বিষয়ে থাইল্যান্ড পুলিশের দেওয়া বিবৃতি অনুযায়ী, হৃদরোগে আক্রান্ত হয়ে ওয়ার্নের মৃত্যু হয় বিকেল ৫ টা১৫ মিনিটে। পুলিশের মতে, ঘরে এমন কিছু পাওয়া যায়নি, যা থেকে বোঝা যায় তার মৃত্যু একটি ষড়যন্ত্র।

ওয়ার্নের পোস্টমর্টেম রিপোর্টও ইঙ্গিত করে যে কিংবদন্তি স্পিনার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। একই সময়ে থাইল্যান্ড পুলিশের প্রধান সিসিটিভি ফুটেজ পাওয়ার পর বলেছেন যে শেন ওয়ার্ন সেই নারীদের ম্যাসেজ করার জন্য ডেকেছিলেন, তবে তার মৃত্যুর সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। এর আগে, পুলিশ একটি বিবৃতিতে বলেছিল যে, শেন ওয়ার্নের ঘর থেকে রক্তের দাগও পাওয়া গেছে। তবে সেটা তাকে সিপিআর দেওয়ার জন্য হয়েছিল।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –