• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

সুবাহ বললেন, তখন সব ইচ্ছে পূরণ হবে

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২১  

একটি ছবি মুক্তি না পেলোও ইতোমধ্যে চারটি ছবিতে অভিনয় করে ফেলেছেন। অনেকগুলো ছবির প্রস্তাব ঝুলে রয়েছে। এ ছাড়া তিনটি ছবির স্বাক্ষর করা রয়েছে। মন বসেছে পড়ার টেবিলে সিনেমার শুটিং সম্পন্ন করেছেন। এরইমধ্যে নানারকম প্রতিক্রিয়া সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করছেন হুমাইরাহ সুবাহ। 

ক'দিন আগেই বাসা থেকে চুরি হয়েছে। আর চুরি করেছেন একজন বিস্বস্ত লোক। এতে মর্মাহত হয়েছেন সুবাহ। থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি। সব মিলিয়ে মন ভালো নেই রফিক সিকদারের হাত ধরে চলচ্চিত্রে পদার্পণ করা সুবাহর। কেন? হয়তো যে সময়গুলো চলে যাচ্ছে তা ভালো যাচ্ছে না। ভালোদিনের অপেক্ষায় থেকে নিজেকে প্রবোধ দিচ্ছেন চিত্রনায়িকা হতে যাওয়া সুবাহ।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, 'ভালো দিন' আসবে! অবশ্যই আসবে৷ তখন সব ইচ্ছে পূরণ হবে।

সুবাহ লিখেছেন, 'প্রিয় মানুষগুলোকে কাছে পাওয়া যাবে। মা বাবা খুশি থাকবে। খারাপ কিছু হলেও সেটা আর গায়ে লাগবে না। মন খারাপ হলেও সেটাকে পাত্তা দিবো না। যা কিছুই হোক, সেটা আমার পক্ষেই আসবে। অনেক অনেক বাজে সময় কাটানোর পর ফাইনালি মনে হবে 'আল্লাহর পরীক্ষা করা শেষ! ভালো দিন আসবে! আসবেই!'

বসন্ত বিকেলের মুক্তির সময় জানিয়ে সুবাহ বলেছিলেন, আমি খুবই সৌভাগ্যবান যে এমন একটি চলচ্চিত্রে অভিনয় করছি। যেহেতু চলচ্চিত্রটির নাম ‘মন বসেছে পড়ার টেবিলে’, সেহেতু মন দিয়েই অভিনয় করার চেষ্টা করব। এটি আমার ষষ্ঠ চলচ্চিত্র। আমার প্রথম কাজ ‘বসন্ত বিকেল’। যেটি আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাবে। আপনারা সবাই মাহি কথাচিত্রের প্রতিটি চলচ্চিত্রর জন্য দোয়া করবেন। দোয়া করবেন আমার জন্যও।

শুটিং সম্পন্ন হওয়া মাহি কথাচিত্রের ব্যানারে মোস্তাফিজুর রহমানের কাহিনি অবলম্বনে রোমান্টিক ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ‘মন বসেছে পড়ার টেবিলে’ শিরোনামে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আবদুল মান্নান। এতে আরো অভিনয় করেছেন আশিক চৌধুরী, পীরজাদা শহিদুল হারুন, রেবেকা, শামীম আহমেদসহ আরো অনেকেই।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –