• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

হাবিপ্রবিতে পুনরায় চালু হলো ক্যাফেটেরিয়া

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৩  

 
দীর্ঘ সময় বন্ধ থাকার পর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) পুনরায় চালু হয়েছে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া। সোমবার ক্যাফেটেরিয়ার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম কামরুজ্জামান। এসময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. মামুনুর রশিদ। 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম কামরুজ্জামান বলেন, দীর্ঘদিন পর ক্যাফেটেরিয়া চালু করতে পেরে আমরা আনন্দিত। এখান থেকে শিক্ষার্থীরা ন্যায্য মূল্যে স্বাস্থ্যসম্মত খাবার পাবে।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও পরামর্শ নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেদ। এতে সভাপতিত্ব এবং সার্বিক সহযোগিতা করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও পরামর্শ নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্যাফেটেরিয়ার পরিচালক এ. জেড .এম জালাল উদ্দিন জয় এবং ফারজানা আক্তার শিমু।

ক্যাফেটেরিয়ার পরিচালক এ. জেড. এম জালাল উদ্দিন জয় জানান, এখানে সকালের নাস্তাসহ দুপুর এবং রাতের খাবার পাওয়া যাবে। এছাড়া ক্যাফেটেরিয়াতে কম দামে উন্নত ও স্বাস্থ্যকর খাবার সরবরাহ করা হবে। ক্যাফেটেরিয়াটি সকাল ৮টা থেকে রাত ৯টা পর্যন্ত চালু থাকবে।

এবিষয়ে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী শামীম আহম্মেদ বলেন, বিভিন্ন প্রতিবন্ধকতা পাশ কাটিয়ে অবশেষে আমাদের হাবিপ্রবি কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার কার্যক্রম শুরু হয়েছে। এটি আমাদের জন্য আনন্দের বিষয়। তবে ক্যাফেটেরিয়ার খাবারের দাম আর বাইরের হোটেলের খাবারের দাম প্রায় একই। এ বিষয়ে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করছি।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –