ব্রেকিং:
বিএনপি থেকে গণ পদত্যাগের আল্টিমেটাম দিয়েছে পীরগাছার নেতা-কর্মীরা কুড়িগ্রামে সৈয়দ শামসুল হকের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত নীলফামারীতে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল দিনাজপুরে ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতের সাবেক মন্ত্রী ও বিজেপি নেতা যশবন্ত সিং মারা গেছেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রোববার সকাল ৭টার দিকে দিল্লির আর্মি হাসপাতালে মৃত্যুবরণ করেন সাবেক এই সেনা কর্মকর্তা।
  • রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১২ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

সর্বশেষ:
ভ্যাকসিন উৎপাদনের সক্ষমতা বাংলাদেশের রয়েছে- প্রধানমন্ত্রী বাংলাদেশকে ২০ কোটি ডলার ঋণ অনুমোদন দিয়েছে বিশ্বব্যাংক নীলফামারীতে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ প্রধানমন্ত্রীর প্রতিটা মুহূর্তই ইতিহাসের অংশ- পলক ‘সার্কভুক্ত দেশগুলোর মধ্যে সহযোগিতা শক্তিশালী করতে হবে’
১২৪

পঞ্চগড়ে সীমান্ত গ্রাম থেকে বস্তা ভর্তি ফেন্সিডিল উদ্ধার

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২০  

পঞ্চগড় জেলা সদরের সীমান্ত গ্রাম থেকে বস্তা ভর্তি একশত বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি  (৫৬ ব্যাটালিয়ন) নীলফামারী। বুধবার সকাল ৯টার দিকে বিজিবি (৫৬ব্যাটালিয়ন) নীলফামারী এর অধিনস্থ পঞ্চগড় জেলা সদরের ঘাগড়া বিওপির ভুটিয়াপাড়া নামক স্থান থেকে ওই সব ফেন্সিডিল উদ্ধার করে বিজিবি সদস্যরা।

বিজিবি (৫৬ব্যাটালিয়ন) জানায়, দেশীয় চোরাকারবারীরা ভারতে থেকে ধানের বস্তায় ১০০ বোতল ফেন্সিডিল পাচার করে ভারত-বাংলাদেশ সীমান্ত পিলার নং-৭৫৪/২ এস দিয়ে বাংলাদেশের ভুটিয়াপাড়ায় প্রবেশ করছে। এমন গোপন খবরে বিজিবি নীলফামারী ৫৬ ব্যাটালিয়ন ঘাগড়া বিওপির একটি টহল দল ওই এলাকায় অভিযানে চালালে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে বস্তা ভর্তি ফেন্সিডিল ফেলে পালিয়ে যায় চোরাকারবারীরা। এসময় বিজিবি টহল দল বস্তা ভর্তি ফেন্সিডিল উদ্ধার করে ঘাগড়া বিওপিতে নেন।

বিষয়টি নিশ্চিত করে নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) অধিনায়ক মো. মামুনুল হক বলেন, ওই বস্তা থেকে ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। জব্দকৃত ফেন্সিডিলের বাজার মূল্য আনুমানিক ৪০ হাজার টাকা।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
পঞ্চগড় বিভাগের পাঠকপ্রিয় খবর