• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
আশা করি শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায়বিচার পাবে: প্রধানমন্ত্রী। নিহতদের পরিবারের জীবন জীবিকার ব্যবস্থা করে দেব: প্রধানমন্ত্রী। শিক্ষার্থী হত্যাকাণ্ডে জড়িতদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী। বিশ্ববাজারে স্বর্ণ মূল্যের নতুন রেকর্ড। বৃহস্পতিবার ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশের ডাক।

১২৮ হলে শাকিব খানের `তুফান`

প্রকাশিত: ১৭ জুন ২০২৪  

সর্বাধিক সিনেমা হলে পাচ্ছে মুক্তি মেগাস্টার শাকিব খানের ছবি ‘তুফান’। ঈদে দেশের তিনভাগের দুই ভাগ অর্থাৎ ১২৮টি সিনেমা হলে চলবে এ ছবিটি।  আর ঢালিউডে ঈদ মানেই শাকিব খানের সিনেমা। বিগত দিনের ঈদগুলোতে প্রেক্ষাগৃহে দেখা গেছে তেমনই চিত্র। প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস লিমিটেডের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ঈদুল আজহার সবচেয়ে আলোচিত সিনেমা এটি। শুরু থেকেই নানা কায়দায় তুফান আলোচনার তুঙ্গে থেকেছে; যার মধ্যমণি শাকিব খান। সিনেমায় শাকিব খান আছেন–ভক্তদের জন্য কেবল এ তথ্যই যথেষ্ট। নির্মাতা কে, গল্প কী–এ সবই যেন তুচ্ছ। দেশের সিনেমার অন্যতম এ তারকার সিনেমা সুপারহিট করে ভক্তরা অনেকবারই সেই প্রমাণ দিয়েছেন। নায়কের জন্মদিন উপলক্ষে যখন তুফানের লুক পোস্টার প্রকাশ করা হয় তখন ভক্তরা ছাড়াও নড়েচড়ে বসেছিলেন অন্যরাও।

রায়হান রাফী পরিচালিত এই আনকাট সেন্সর পাওয়া তুফানে শাকিব খান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আছেন দুই নায়িকা ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। আরো আছেন ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত। পুরোপুরি অ্যাকশন ধাঁচের এ ছবিতে শাকিব খান একজন গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন।

সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার এবং লায়ন সিনেমাস ছাড়াও বাংলাদেশ যত বড় বড় সিঙ্গেল স্ক্রিন রয়েছে সবখানে চলবে ‘তুফান’। সেই ধারাবাহিকতায় শুরু হয়েছে অগ্রীম টিকিট বিক্রি বিস্ময়কর তথ্য হচ্ছে, অগ্রিম টিকেট ছাড়ার সঙ্গে সঙ্গে তুফানের বেগে এর অগ্রিম টিকেট বিক্রি হয়। শুধুমাত্র স্টার সিনেপ্লেক্সে সকাল থেকে কয়েক ঘণ্টার মধ্যে সব ব্রাঞ্চে অগ্রিম প্রথমদিনের অগ্রিম টিকেট সোল্ড আউট। দ্বিতীয় দিনেও অনলাইনে ৮০ শতাংশ টিকেট বিক্রি হয়ে গেছে। শুধু সিনেপ্লেক্স নয়, যমুনা ব্লকবাস্টার, লায়ন সিনেমাস, শ্যামলীসহ দেশের একাধিক হলে চলছে ‘তুফান’র অগ্রিম টিকেট বিক্রি। বিভিন্ন সিনেমা হলের ফেসবুক পেইজের নিশ্চিত করা হচ্ছে, সবখানে শাকিবের এই ছবি রেকর্ড পরিমাণে অগ্রিম টিকেট বিক্রি হচ্ছে।

টিজার ও গান দিয়ে উন্মাদনা তৈরির পর শনিবার রাতে ট্রেলার প্রকাশ করে প্রত্যাশার পারদ আরো বাড়িয়েছে শাকিবের ‘তুফান’।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –