• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
আশা করি শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায়বিচার পাবে: প্রধানমন্ত্রী। নিহতদের পরিবারের জীবন জীবিকার ব্যবস্থা করে দেব: প্রধানমন্ত্রী। শিক্ষার্থী হত্যাকাণ্ডে জড়িতদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী। বিশ্ববাজারে স্বর্ণ মূল্যের নতুন রেকর্ড। বৃহস্পতিবার ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশের ডাক।

বিয়ের আগে অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া ভাট

প্রকাশিত: ২৩ জুন ২০২৪  

বলিউডের তারকা অভিনেত্রী আলিয়া ভাট। ফিল্মি ক্যারিয়ারের জন্য মাতৃত্ব কোনো বাধা নয়, এর জ্বলন্ত উদাহরণ এই তারকা। মাত্র ২৯ বছর বয়সে ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন মা হয়েছেন অভিনেত্রী। সেই সময় আলিয়ার সামনে ছিল তার ড্রিম হলিউড প্রোজেক্ট। একটা সময় বলা হত, বিয়ের পরেই নায়িকাদের ক্যারিয়ার শেষ। সেই মিথ ধীরে ধীরে ভেঙেছেন আজকের প্রজন্মের বলি সুন্দরীরা। 

এই মুহূর্তে বলিউডের প্রথম সারির নায়িকা আলিয়া। তার মেয়ের বয়স সবে দেড় বছর। যখন আলিয়া প্রথম জানতে পারেন তিনি অন্তঃসত্ত্বা কী প্রতিক্রিয়া হয়েছিল তার? সেই কথা খোলসা করলেন অভিনেত্রী। ২০২২ সাল আলিয়ার জীবনের সবচেয়ে স্মরণীয় বছরের একটা। ২০২২ সালের এপ্রিলে রণবীরকে বিয়ে করেন আলিয়া। পাঁচ বছরের প্রেম সম্পর্ক পায় কাঙ্খিত পরিণতি। 

বিয়ের দেড় মাসের মাথায় প্রেগন্যান্সির ঘোষণা করে সবাইকে চমকে দিয়েছিলেন আলিয়া। তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া। ছবিটা পরিষ্কার হয় রাহার জন্মের পর। ৬ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া।  তিনি নিউজ ১৮-এর সঙ্গে এক আলাপচারিতায় জানিয়েছেন, যখন তিনি প্রথম জানতে পারেন গর্ভবতী হওয়ার কথা তখন এক ছবির সেটে ছিলেন। তখনও বিয়ে হয়নি রণবীর-আলিয়ার। খবরটা পাওয়ার পরেই আবেগতাড়িত হয়ে পড়েছিলেন মহেশকন্যা। তিনি বলেন, ‘ব্যপারটা জানার পর আবেগতাড়িত হয়ে পড়ি। সেই সময় একটা ছবির সেটে (হার্ট অব স্টোন) ছিলাম, সেখানেই কেঁদে ফেলি। যদিও ওটা খুশির কান্না ছিল আমার।’

প্রেগন্যান্সিতেও কাজের সঙ্গে কোনো কম্প্রোমাইজ করেননি। ব্রহ্মাস্ত্রের প্রচার চালিয়েছেন ভরা প্রেগন্যান্সিতে। আলিয়ার কথায়, তিনি নিজেকে সীমাবদ্ধ রাখতে চাননি। তবে সহজ ছিল না মা হওয়ার সফর। প্রেগন্যান্সির প্রথম পর্যায়টাই সবচেয়ে চ্যালেঞ্জিং ছিল আলিয়ার কাছে। তিনি বলেন, ‘প্রথম কয়েক সপ্তাহে একটুতেই ক্লান্ত হয়ে পড়তাম, সারক্ষণ বমি বমি ভাব থাকত। তাই কাজের ফাঁকে ভ্যানিটিতে ঘুমিয়ে থাকতাম।’

রাহার জন্মের পর কেমন অনুভূতি হয়েছিল? এক কথায় আলিয়া বলেন, ‘ম্যাজিক্যাল’। মা হওয়ার মাস কয়েকের মধ্যে রকি অউর রানির সেটে ফিরেছেন আলিয়া। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –