• রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

আটোয়ারীতে ইউএনও রাসেদুল হাসানকে বিদায় সংবর্ধনা 

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৪  

পঞ্চগড়ের আটোয়ারীর ইউএনও রাসেদুল হাসান কে বদলি জনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলা চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিতে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের যৌথ আয়োজনে সোমবার ইফতারের পূর্বে কনফারেন্স রুমে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার রেজাউন নবী রাজা'র সঞ্চালনায় আবেগঘন পরিবেশে বিদায়ী ইউএনও রাসেদুল হাসান সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তার বক্তব্যে বলেন, উত্তরবঙ্গের মধ্যে অত্র উপজেলার মানুষ অত্যন্ত সহজ-সরল ও বিনয়ী।

তিনি উপজেলার উন্নয়নে যথেষ্ট চেষ্ট করেছেন। অন্যান্যের মধ্যে বিদায়ী অতিথির প্রতি কৃতজ্ঞতা ও শুভকামনা জানিয়ে আবেগ আপ্লুত স্বরে বক্তব্য রাখেন নবাগত ইউএনও শাফিউল মাজনুবিন রহমান, উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডাঃ মোঃ হুমায়ূন কবীর, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ মুসা মিয়া, উপজেলা প্রকৌশলী মোঃ ফয়সাল, উপজেলা কৃষি কর্মকর্তা মোস্তাক আহমেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার লুৎফুল কবির মোঃ কামরুল হাসান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ ও আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস প্রমুখ।

অন্যান্যের মধ্যে ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান ও রেনু একরাম, সাবেক উপজেলা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি ও গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় বক্তারা ইউএনও'র ব্যতিক্রমধর্মী সব কাজের প্রসংশা করেন এবং উপজেলার সুনাম বৃদ্ধি করায় উনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বিদায়ী ইউএনও আটোয়ারীতে মাত্র একশত দিন সরকারী দায়িত্ব পালন করে স্বল্প সময়ের মধ্যে তাঁর কর্মদক্ষতা ও ব্যক্তিত্বের গুণে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক সহ সর্বস্তরের জনগোষ্ঠীরও কাছে জনবান্ধব নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন। উল্লেখ্য, তিনি আটোয়ারী থেকে বিদায় নিয়ে নওগাঁ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন। অনুষ্ঠান শেষে বিদায়ী ইউএনওকে ফুলেল শুভেচ্ছা সহ সম্মাননা ক্রেষ্ট ও উপহার প্রদান করা হয়।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –