• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
আশা করি শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায়বিচার পাবে: প্রধানমন্ত্রী। নিহতদের পরিবারের জীবন জীবিকার ব্যবস্থা করে দেব: প্রধানমন্ত্রী। শিক্ষার্থী হত্যাকাণ্ডে জড়িতদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী। বিশ্ববাজারে স্বর্ণ মূল্যের নতুন রেকর্ড। বৃহস্পতিবার ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশের ডাক।

পঞ্চগড়ে শিক্ষার্থীদের সাথে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির মতবিনিময়

প্রকাশিত: ২৩ জুন ২০২৪  

পঞ্চগড় জেলার দেবীগঞ্জে স্কুল-কলেজ, মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভাপতি সাদ্দাম হোসেন। শনিবার (২২ জুন) বিকেল সাড়ে ৩টায় পৌর সদরের দেবীগঞ্জ আলদীন সরকারি প্রথমকি বিদ্যালয়ে 'তারুণ্য গড়বে পঞ্চগড়' নামক একটি সংগঠনের ব্যানারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজের শিক্ষার্থী নিশাত তাসনিম ও পলিটিক্যাল সাইন্সের শিক্ষার্থী আল নাসেক আলভির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন।

মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় এক হাজার শিক্ষার্থীর উপস্থিত ছিলেন। এ সময় শিক্ষার্থীরা সাদ্দাম হোসেনকে শিক্ষার মান উন্নয়ন, উন্নত শিক্ষা ব্যবস্থার প্রসারে পদক্ষেপ গ্রহণ ও ছাত্রসমাজের ভূমিকা, মাদ্রাসা শিক্ষার্থীদের ধর্মীয় শিক্ষার পাশাপাশি কর্মমুখী শিক্ষা গ্রহণ করার উপায় জানা, কিভাবে একজন সাদ্দাম হোসেন হয়ে উঠলেন, সাদ্দাম হোসেনের অনুপ্রেরণাসহ বিভিন্ন বিষয় নিয়ে প্রশ্ন করার সুযোগ পান।

পরে শিক্ষার্থীদের প্রশ্নের উত্তর ও দিকনির্দেশনামূলক কথা বলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন।

প্রশ্ন উত্তর পর্ব শেষে উপস্থিত শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।প্রতিযোগিতায় সর্বোচ্চ উত্তরদাতাকে পুরস্কার হিসেবে ল্যাপটপ উপহার দেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন। এছাড়া অংশগ্রহণকারী অন্যান্য প্রতিযোগীদের মাঝে আকর্ষণীয় পুরস্কার বিতরণ করা হয়।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –