• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
আশা করি শিক্ষার্থীরা আদালত থেকে ন্যায়বিচার পাবে: প্রধানমন্ত্রী। নিহতদের পরিবারের জীবন জীবিকার ব্যবস্থা করে দেব: প্রধানমন্ত্রী। শিক্ষার্থী হত্যাকাণ্ডে জড়িতদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী। বিশ্ববাজারে স্বর্ণ মূল্যের নতুন রেকর্ড। বৃহস্পতিবার ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশের ডাক।

দেবীগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ৯ জুলাই ২০২৪  

পঞ্চগড় জেলার দেবীগঞ্জে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে দেবীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ কর্তৃপক্ষ। মঙ্গলবার (৯ জুলাই) দুপুর দেড়টায় দেবীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের হলরুমে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দেবীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রকৌশলী মো. আমিনুল হকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মদন মোহন রায়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৃপেন্দ্র নারায়ণ সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইতিশ চন্দ্র রায়, দেবীগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক পিয়ারী বেগম, দেবীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হরিশ চন্দ্র রায় প্রমুখ।

এছাড়া বিদ্যালয়ের সকল শিক্ষক, এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে প্রকৌশলী মো. আমিনুল হক বলেন, দেবীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রতিষ্ঠার পর ২০২৪ সালে অনুষ্ঠিত হওয়া মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় প্রথমবারের মতো অত্র প্রতিষ্ঠান থেকে ৪৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ৪৬ জন শিক্ষার্থী কৃতকার্য হয়। এদের মধ্যে জিপিএ- ৫ পেয়েছে ৫ জন, জিপি-৪ পেয়েছে ৩০ জন এবং জিপিএ- ৩.৫ পায় ১১ জন শিক্ষার্থী। কারিগরী শিক্ষায় শিক্ষার্থীদের দক্ষ হিসেবে গড়ে তুলতে দেবীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষকরা বদ্ধ পরিকর।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –