ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৬ জন মারা গেছেন। একই সময়ে করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে ১ হাজার ৯০৮ জন
  • রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
১৫ লাখ কৃষককে বিনামূল্যে হাইব্রিড বীজ দেবে সরকার দিনাজপুরে ঘন কুয়াশায় জেঁকে বসেছে শীত করোনার ভ্যাকসিন মানুষ সহজেই পাবে- সেতুমন্ত্রী বঙ্গবন্ধুকে নিয়ে ষড়যন্ত্রের জবাব দেবে জনগণ- মুক্তিযুদ্ধমন্ত্রী পেঁয়াজ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হতে রোডম্যাপ সরকারের

তেঁতুলিয়ায় মাটির নিচে লুকানো ৩ লক্ষ টাকার মালামাল উদ্ধার, আটক ৪

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান বাজার থেকে চুরি যাওয়া প্রায় ৩ লক্ষ টাকার স্টেশনারীজ মালামাল মাটির নিচ থেকে উদ্ধার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। এ সময় অপরাধের সাথে জড়িত থাকা ৪ আসামিকে আটক করা হয়। 

অভিযোগের প্রেক্ষিত তদন্তে গিয়ে মঙ্গলবাল (২৭ অক্টোবর) দিবাগত রাতে ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর এলাকা থেকে ওই সব মালামাল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, ভুতিপুকুর গ্রামের ওয়াহেদ আলীর ছেলে হাসান আলী (২০), বোগলাহাটি এলাকার শামসুলের ছেলে রিয়াজুল (১৯), ভুতিপুকুর এলাকার মৃত জামাল উদ্দীনের ছেলে আজিজার হক (৩৮) ও সারাপিগছ এলাকার মহির উদ্দীনের ছেলে হেলাল উদ্দীন (৩২)। 

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৩ অক্টোবর (মঙ্গলবার) দিবাগর রাতে শালবাহান বাজার থেকে রুম্পা কম্পিউটার ট্রেনিং সেন্টার এন্ড স্টেশনারীজ এর মালিক জাকির হোসেনের দোকান থেকে চুরি যায় মালামালগুলো। এর পর ১৪ অক্টোবর (বুধবার) সকালে দোকান খুলতে গিয়ে দেখতে পায় মালামাল চুরি হয়েছে। পরে ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার দিবাগত রাতে ভুতিপুকুর গ্রামের ওয়াহেদ আলীর ছেলে হাসান আলীর (২০) বাড়ির গোয়াল ঘরের মাটির নিচে লুকানো থাকা মালামাল গুলো উদ্ধার করা হয়। এ সময় হাসানকে জিজ্ঞাসাবাদের পর অপর তিনজন সহ মোট ৪ জনকে আটক করা হয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ৪ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –