• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

শেখ হাসিনার হাতেই দেশ-জনগণ সবচেয়ে নিরাপদ: সমাজকল্যাণমন্ত্রী

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২০  

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, শেখ হাসিনা সরকার যতদিন থাকবে, দেশবাসী ততদিন নিরাপদ থাকবে। শেখ হাসিনার হাতেই দেশ ও জনগণ সবচেয়ে নিরাপদ।

বুধবার দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের মাধ্যমে মানুষকে খুশি করেন। তিনি আজ দেশের ১৭ কোটি মানুষের আস্থার প্রতীক। তাই কুচক্রি মহলের বিষয়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী ও জনসাধারণকে সজাগ থাকতে হবে।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী যা বলেন, তাই করেন। আর এ কারণেই দেশবাসী তাকে হৃদয় দিয়ে ভালোবাসে। তার মঙ্গল কামনায় দেশবাসী প্রার্থনা করে। শেখ হাসিনার জন্যই দেশের মানুষ আমাদেরও ভালোবাসে। তাই আগামী দিনেও শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। বিভেদ ভুলে যুবলীগের সব নেতাকর্মীকে এক হতে হবে।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার উন্নয়ন দেখে সারা বিশ্বের মানুষ আজ অবাক। বিএনপি-জামায়াতের লুটপাটে দেশের অচল অর্থনীতিকে সচল করে তিনি দেশের মানুষকে সুখ শান্তিতে রেখেছেন। শেখ হাসিনা ক্ষমতায় যতদিন, দেশের উন্নয়নও ততদিন। উন্নয়নের গতি ধরে রাখতে আগামীতেও শেখ হাসিনার বিকল্প নেই। 

তিনি বলেন, আওয়ামী লীগের প্রতি দেশবাসীর ভালোবাসা দেখে কুচক্রি বিএনপি-জামায়াত দেশবাসীকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। কিন্তু দেশের মানুষ তা কখনই হতে দেবে না। কুচক্রিমহলের বিষয়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী ও জনসাধারণকে সজাগ থাকতে হবে।

এর আগে পৃথক অনুষ্ঠানে মন্ত্রী তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজে, কালীগঞ্জ-এর নবনির্মিত চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন ও লালমনিরহাট জেলা পরিষদ নির্মিত কালীগঞ্জ উপজেলা ৫০০ আসন বিশিষ্ট মাল্টিপারপাস হলের নির্মাণ কাজ উদ্বোধন করেন।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –