• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

নীলফামারীতে জনসচেতনতামূলক আলোচনা সভা

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২২  

নীলফামারীতে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী জনসচেতনতামূলক শীর্ষক আলোচনা সভা, মাদক বিরোধী রচনা প্রতিযোগিতার  পুরস্কার বিতরণ এবং সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে।

নীলফামারী সদর উপজেলার নির্বাহী অফিসার জেসমিন নাহার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাইফুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোঃ নূরুল করিম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন, সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ রফিকুল ইসলাম, পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক কমল কুমার বর্মণ, জেলা ক্রীড়া অফিসার আবুল হাসেম, শহর সমাজসেবা অফিসার হৃদয় হোসেন, জেলা প্রতিবন্ধী বিষয়ক অফিসার মোঃ শাহজাহান আলী, বাংলাদেশ কেমিস্ট্রি এন্ড ড্রাগিস্ট সমিতির কেন্দ্রীয় পরিচালক ও জেলার সভাপতি মোস্তাফিজুর রহমান সবুজ, নীলফামারী জেলার  আইসিটি অধিদপ্তরের সহকারি প্রোগ্রামার রতন কুমার, জেলা ব্রাকের সমন্বয়কারী মোঃ আকতারুল ইসলাম।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, কদমের নির্বাহী পরিচালক মোঃ আখতারুজ্জামান, পুষ্টি বাড়ি প্রতিষ্ঠানের উদ্যোক্তা মেহেদী হাসান, নবরুপা নারী কল্যাণ সমিতির সভাপতি সেলিনা চৌধুরী, সাংবাদিক, সেইফ ফাউন্ডেশন, যুব সংগঠন নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি, উদ্যোক্তা ও বলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতা দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা এবং দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থার আয়োজনে উক্ত অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ও সঞ্চালনায় ছিলেন দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা এবং দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থার সভাপতি আব্দুল মোমিন।

উক্ত অনুষ্ঠানে নীলফামারী সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জেসমিন নাহার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে নীলফামারী জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুর রহমান জেলার শিক্ষা প্রতিষ্ঠান ভিত্তিক মাদক বিরোধী রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান, উপস্থিত ছাত্রছাত্রীদের মাঝে জ্যামিতিক বক্স ও স্কেল বিতরণ এবং  অতিথি বৃন্দের মাঝে নীলফামারী জেলার সম্মাননা স্বারক প্রদান করেন।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –