• বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৮

  • || ২৩ রবিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
খালেদাকে বিদেশে যেতে আইনি প্রক্রিয়া মানতে হবে: পররাষ্ট্রমন্ত্রী ক্ষুদ্র উদ্যোক্তা ও কর্মসংস্থানে ১৫ কোটি ডলার ঋণ দিচ্ছে এডিবি মূল্যায়ন ও অগ্রগতিতে প্রথম গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউট এনবিআর উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে নিরলস কাজ করছে: প্রধানমন্ত্রী বাংলাদেশের সম্ভাবনাময় খাতে বিনিয়োগ করবে তুরস্ক

পঞ্চগড়ে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ   

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১  

আসন্ন ও পরবর্তী দফার ইউপি নির্বাচনকে ঘিড়ে,পঞ্চগড়ের বোদা উপজেলার সম্ভব্য ইউপি চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশিদের সাক্ষাতকার গ্রহন অনুষ্ঠিত হয়েছে৷ শুক্রবার দুপুরে বোদা পৌরসভা সংলগ্ন  একটি কমিউনিটি সেন্টারে প্রাথীদের সাক্ষাতকার গ্রহণ করেন স্থানীয় সংসদ সদস্য রেলপথ মন্ত্রণালয়ের রেলমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন।  

দিনব্যপি সাক্ষাতকার অনুষ্ঠানে  জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট,  উপজেলা পরিষদের চেয়ারম্যান ও  উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আলম টবি, বোদা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি, এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, পৌর আওয়ামীলীগের সভাপতি  ইমতিয়াজ হোসেন মির্জা, সাধারন সম্পাদক  আফসারুল ইসলামসহ উপজেলার ইউনিযন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

উপজেলার ১০ ইউনিয়নের প্রত্যেক ইউনিয়ন থেকে ২ থেকে ৮ জন বর্তমান চেয়ারম্যানসহ সম্ভব্য চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশিরা সাক্ষতকারে অংশগ্রহন করেন,এদিকে  দলীয সুত্রে জানাযায়৷ বোদা উপজেলার ইউপি নির্বাচনের তফসিল ঘোষণার আগে পুর্বপ্রস্তি নিযে মনোনয়ন প্রত্যাশীদের দলীয যোগ্যতা ভিত্ত্বিতে ও সরকারের সফল উন্নয়ন নিযে নানা প্রশ্নের মাধ্যমে যাচাই করা হচ্ছে। প্রার্থী অনুপাতে যোগ্যতা সম্পুর্ন সৎ জনসমর্থন যার বেশি রয়েছে এরকম ২ থেকে ৪ জনকে বাছাই করে, তাদের নাম কেন্দ্রে নাম পাঠানো হবে।

 এর মধ্যে মনোনয়ন বোর্ড চেয়ারম্যান পদে যাকে নৌকা প্রতীক দিবেন তিনি দলীয সমর্থনে নির্বাচনে অংশ গ্রহন করবেন,। সে লক্ষে নৌকা মার্কার মনোনিত প্রার্থীদের পক্ষে নির্বাচনে বিজয়ের জন্য কাজ করতে হবে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –