• মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৭ ১৪৩১

  • || ১৫ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী। ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত।

নেতা হওয়ার জন্য নয়, মানুষের জন্য রাজনীতি করে যাব: সাদ্দাম হোসেন

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৪  

ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, নেতা হওয়ার জন্য নয়, ঐক্যবদ্ধ হয়ে মানুষের প্রয়োজনে মানুষের পরিবর্তনের জন্য রাজনীতি করে যাব। আমরা শিক্ষার পরিবেশ বজায় রাখতে সারা দেশে কাজ করছি যাতে শান্তিপূর্ণ পরিবেশে শিক্ষার্থীরা পড়াশোনা করে নিজের মেধা ও দক্ষতায় চাকরিতে প্রবেশ করতে পারে।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ‘তারুণ্য গড়বে পঞ্চগড়’ ব্যানারে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাধ্য চ্যালেঞ্জ মোকাবিলা করে গণতন্ত্র, উন্নয়ন ও মানুষের সার্বিক জীবনযাত্রা বদলে দিয়েছেন।

শীত উপহার বিষয়ে ছাত্রলীগ সভাপতি বলেন, মানবিক দায়িত্ববোধ থেকে উপহার হিসেবে শীতের উষ্ণতা দিতে কম্বল নিয়ে এসেছি। এর আগে ঈদ ও পূজাতেও মানবিক সহায়তা নিয়ে এগিয়ে এসেছিলাম। এটা আমার ব্যক্তিগত কর্মসূচি নয় এটা পঞ্চগড়ের তারুণ্যের কর্মসূচি। এ কর্মসূচিতে বোদা-দেবীগঞ্জ উপজেলার শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়া ও অর্থনীতিতে সারা দেশের মধ্যে মডেল হিসেবে গড়ে তুলতে চাই। সততা, দক্ষতা, আন্তরিকতা আর শক্তি-সামর্থ্য নিয়ে মানুষের জন্য কাজ করে যেতে পারি এজন্য সকলের নিকট দোয়া ও আশীর্বাদ কামনা করছি।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম সাবুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বোদা  উপজেলার পৌর মেয়র আজাহার আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি ইসতিয়াজ হোসেন মির্জা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুর রহিম রিপন, বোদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু, জেলা জাসদ সভাপতি এমরান আল আমিন প্রমুখ।

এ সময় সাবেক ছাত্রলীগ নেতা নূরে আলম সিদ্দিকী তেনজিংয়ের সঞ্চালনায় সাবেক ছাত্রলীগ নেতা অমিয় আলম অমি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিয়াম রহমান, দপ্তর সম্পাদক মেফতাহুল পান্থ, উপ-প্রচার সম্পাদক বিএম জবল ই রহমত, উপ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মামুন আলী, উপ দপ্তর সম্পাদক তানবীর আহসেদ স্বাধীন উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ‘তারুণ্য গড়বে পঞ্চগড়’ ব্যানারে শীতের উষ্ণ উপহার হিসেবে ১২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। পৌরসভার এক হাজার পাঁচশ জনের মাঝে কম্বল বিতরণ করা হয়।

পরে বিকেলে দেবীগঞ্জ পৌরসভার এক হাজার পাঁচশ জনের মাঝে উপহার হিসেবে কম্বল বিতরণ করেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।  

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –