• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা পুলিশ এসোসিয়েশন’র নতুন কমিটির

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২০  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর নবগঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি- ২০২০। সোমবার সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর নবগঠিত ১২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।
 
বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কাজ ও উদ্দেশ্যে সম্পর্কে জানতে চাইলে সংগঠনটির সভাপতি ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বলেন, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন বাংলাদেশ পুলিশে কর্মরত ক্যাডার কর্মকর্তাদের প্রতিনিধিত্বকারী সংগঠন। কর্মক্ষেত্রে কোন সমস্যা বোধ করলে সংগঠনের পক্ষ থেকে আলোচনার মাধ্যমে সমাধান করা হয়। পদোন্নতিসহ যেকোন যৌক্তিক দাবিগুলো সরকারের কাছে পেশ করা হয়। 

তিনি আরো বলেন, এছাড়াও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডসহ দুঃস্থদের মাঝে ঈদে ও শীতে বস্ত্র বিতরণ করা হয়। পাশাপাশি সংগঠনের কোন সদস্য অসুস্থ হলে তার চিকিৎসা সহায়তা দেয়া ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ড. মোহাম্মদ জাবেদ পায়োটারী, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোহাঃ শফিকুল ইসলাম ও সংগঠনটির সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ৪০তম বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমকে নির্বাচিত করা হয়। এর ধারাবাহিকতায় ১২ জানুয়ারি ১২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ২০২০ গঠিত হয়।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –