• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ভর্তির জন্য দুই শিক্ষার্থীকে অর্থ সহযোগীতা দিলেন এমপি গোপাল

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

৯ ডিসেম্বর সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির চান্স পাওয়া দুই শিক্ষার্থীকে কালের কন্ঠ শুভসংঘের তত্বাবধানে ভর্তির অর্থসহায়তা তুলে দেন দিনাজপুর -১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল । 

শিক্ষার্থীরা হলেন- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পুন্ডুরী গ্রামের হত দরিদ্র কৃষি শ্রমিক সন্তোষ বর্মনের ছেলে  অজয় বর্মন । তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ মোট ৪ টি বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছেন। আরেক মেধাবী মুখ মোছাঃ আফরিণ খাতুন। তিনি কাহারোল উপজেলার ভাতগাঁও গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে। তিনিও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ ৪ টি বিশ্বব্যিালয়ে চান্স পেয়েছেন। 

অজয় বর্মন ভর্তি হবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে। আর মোছাঃ আফরিণ খাতুন ভর্তি হবেন দিনাজপুরের হাজী মোহাম্ম দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে।

দিনাজপুর -১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, কালের কন্ঠের শুভসংঘের বন্ধুরা হতদরিদ্র মেধাবী মুখ খুজে বের করে ভর্তির অর্থ সহায়তা প্রদানে অনুপ্রাণীত করেছে। তাদের অনুপ্রেরণায় আমি এই দরিদ্র মেধাবী শিক্ষার্থীদেরকে সহায়তা করতে পারলাম। এ জন্য শুভসংঘের বন্ধুদের ধন্যবাদ। তিনি বলেন, শুভসংঘ এর আগেও অনেক দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে সহযোগীতা দিয়েছে। আমি এই কাজে সব সময় শুভসংঘের সঙ্গে থাকতে চাই। 

৯ ডিসেম্বর সোমবার দুপুরে শহরের স্টেশন রোডস্থ্য তার নিজ কার্যালয়ে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল উপরোক্ত কথা গুলো বলেন । 

এ সময় দিনাজপুর প্রতিনিধি এমদাদুল হক মিলন, বীরগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, কালের কন্ঠ শুভসংঘ দিনাজপুর জেলা শাখার উপদেষ্ঠা শফিকুলা হক শুকলা, বঙ্গবন্ধু সৈনিক লীগ দিনাজপুর জেলা শাখার আহবায়ক কামাল হোসেনসহ শুভসংঘের বন্ধুরা উপস্থিত ছিলেন।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –