ব্রেকিং:
বিশ্ব গণতন্ত্র সূচকে ৮ ধাপ এগিয়ে বাংলাদেশ।

শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
বেরোবি ছাত্রলীগ নেতার মামলায় অপর পক্ষের নেতা কারাগারে। আদিতমারীতে বিদ্যালয়ের মাঠ ঠিকাদারি প্রতিষ্ঠানের দখলে! এক বছরে রংপুরে ২৮ জঙ্গি গ্রেফতার। ঠাকুরগাঁওয়ে ১৪৪ ধারা জারি। হাইকোর্টের রায় অমান্য করে জমি দখল! ইসরাইলের অবৈধ স্থাপনা সরাতে নিরাপত্তা পরিষদকে আহ্বান বাংলাদেশের। এই প্রথম রংপুরে আধুনিক মানের ডাকবাংলো নির্মিত হচ্ছে ছাত্রদলের ১২ ইউনিট কমিটি ভেঙ্গে দেয়া হলো নীলফামারীতে। বিজিবি-বিএসএফ উচ্চ পর্যায়ে পতাকা বৈঠক। দুই সিটি নির্বাচন স্থগিত চেয়ে রিটের শুনানি রোববার। নিম্ন আদালতে বিচারক নিয়োগে বাতিল নারী কোটা ইরানি ব্যবসায়ীদের ভিসা বন্ধের সিদ্ধান্ত যুক্তরাষ্ট্রের অবশ্যই সাফল্য নিয়ে দেশে ফিরবে বাংলাদেশ- সাকিব নির্বাচনের দিন সাংবাদিকদের মোটরসাইকেল ব্যবহারে বাধা। সিটি নির্বাচন: মাঠে থাকবে ৪০ হাজার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এবার বিপ্লবী গার্ড বাহিনীর প্রভাবশালী কমান্ডারকে হত্যা।

সৈয়দপুরে প্রাণ নাশের হুমকির অভিযোগে মা ও মেয়ের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

প্রাণ নাশের হুমকি অভিযোগে নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের নয়াটোলা মহল্লার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেছে বিধবা মোছাঃ মাহমুদা আলম তৃপ্তি(৪৮) ও তার মেয়ে রিয়া(১৩)। আজ সোমবার(৯ ডিসেম্বর) দুপুরে তারা অভিযোগ করে জানায় তাদের জমি অবৈধভাবে দখলের চেষ্টা করছে এলাকার ঠিকাদার মোঃ নজরুল ইসলাম লিটন। বাধা দেয়ায় তাদের প্রাণ নাশের হুমকি দিয়েছে।

রিয়া জানায়, আমার বাবা মনজের আলম রোগভোগে চলতি বছরের ২০ ফেব্রুয়ারী মারা যাবার আগে হেবা দলিল মুলে আমার নামে জসিম বাজার এলাকায় ২০ শতক জমি দিয়ে যায়। উক্ত বিধবা জানায়, সন্তানের বর্তমানে একমাত্র অভিভাবক হিসেবে আমি বাদি হয়ে আদালতে মামলা করেছি ওই জমির রক্ষার জন্য। অথচ নজরুল ইসলাম লিটন বার বার ওই জমিটি দখলের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে এবং প্রাণ নাশের হুমকী দিচ্ছে। এমন কি থানায় আমাদের নামে মিথ্যে জিডি দিয়ে হয়রানী করে চলেছে। জমিটিতে লাগানো প্রায় ১ হাজার বিভিন্ন গাছ কেটে ফেলেছেন। এমনকি এলাকার বখাটেদের লেলিয়ে দিয়ে আমার ও সন্তানদের নানাভাবে হুমকি প্রদর্শন করে চলেছেন। তারা প্রায়ই আমার বাড়ির সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করাসহ মেয়ে স্কুলে যাওয়ার সময় উত্যক্ত করছে। এমনিতে আমি ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। প্রায় সময়ই আমাকে ক্যামো থ্যারাপি দিতে হয়। এই পরিস্থিতিতে তাদের উপদ্রব ও হয়রানির ফলে মানসিক ও শারীরিকভাবে ভেঙ্গে পড়েছি। প্রায়ই আতংকে দিনাতিপাত করতে হচ্ছে। জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। যে কোন সময় নজরুল ইসলাম লিটনের বাহিনী অনাকাঙ্কিত কোন ঘটনা ঘটাতে পারে। এতে আমার ও আমার সন্তানদের জীবনে ভয়াবহ দূর্ভোগের সৃষ্টি হতে পারে।

মা ও মেয়ে এ বিষয়ে প্রশাসনে সহায়তা প্রত্যাশা করেন। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর