• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

মিঠাপুকুরে চাকরির প্রলোভনে টাকা নেওয়ার সময় আটক ৩

প্রকাশিত: ১ জুলাই ২০২২  

সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তিন ব্যক্তিকে আটক করেছে র‍্যাব। আটকরা বিভিন্নজনের সঙ্গে প্রতারণার মাধ্যমে টাকা নেওয়ার অভিযোগটি স্বীকার করেছেন।

আটকরা হলেন রংপুরের মিঠাপুকুর উপজেলার জমশেদ আলীর ছেলে এনামুল হক (৩৭), মৃত আব্দুর রউফের ছেলে রাজু মিয়া (৩২) এবং পীরগঞ্জ উপজেলার মাকছুদুর রহমানের ছেলে আহসানুল ইসলাম মিরু (৫০)। তাদের তিনজনকে অভিযোগকারীর বাড়ি থেকে অর্থ লেনদেনের সময় কৌশলে হাতেনাতে আটক করে র‍্যাব-১৩।

শুক্রবার (১ জুলাই) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৮ জুন র‍্যাব-১৩ এর সিপিএসসিতে একটি অভিযোগ পাওয়া যায়। সেখানে সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে আটক চক্রটি লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে বলে দাবি করা হয়। এই অভিযোগের সত্যতা নিশ্চিতে ছায়া তদন্তের পাশাপাশি প্রতারক ব্যক্তিদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বাড়ায় র‍্যাব। 

এরই ধারাবাহিকতায় গত ২৯ জুন বিকেলে মিঠাপুকুর উপজেলায় অভিযোগকারী ব্যক্তির বাড়িতে অবস্থানের সময় প্রতারক তিনজনকে অর্থ লেনদেনের সময় কৌশলে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা বিভিন্ন ব্যক্তিদের সঙ্গে প্রতারণার কথা স্বীকার করেছেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। তাদের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় একটি মামলা করা হয়েছে। পাশাপাশি এই প্রতারক চক্রের সঙ্গে জড়িত অন্যদের বিরুদ্ধেও গোপন অনুসন্ধান করছে র‍্যাব-১৩।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –