• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

বীরগঞ্জে ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিল স্থানীয় জনতা

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২২  

বীরগঞ্জে ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিল স্থানীয় জনতা            
দিনাজপুরের বীরগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোঃ কাবিরুল ইসলাম (৫০) নামে একজন আহত হয়েছেন। আহতকে উদ্ধার করে রাতেই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় মোঃ আবু হানিফকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

গত বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে বীরগঞ্জের সনকা হাটে বাজার করে বাই সাইকেল যোগে নিজবাড়ীতে ফেরার সময় ওই সড়কের লিচু বাগানের সামনে এঘটনা ঘটে। আহত মোঃ কাবিরুল ইসলাম বীরগঞ্জের পাল্টাপুর ইউনিয়নের ছয়ঘটি গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ আতাউদ্দিনের ছেলে।

আটক মোঃ আবু হানিফ (১৭) খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া গ্রামের মোঃ তাইজুল ইসলামের ছেলে। 

পাল্টাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ তহিদুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে সনকা হাটে বাজার করে বাইসাইকেল যোগে নিজবাড়ীতে ফিরছিলেন ছয়ঘটি গ্রামের মোঃ কাবিরুল ইসলাম। পথে আলহাজ্ব শমসের আলীর লিচু বাগানে সামনে মটর সাইকেল নিয়ে তার গতিরোধ করে দুই তরুন। এসময় তার কাছে থাকা ২শত টাকা, মোবাইল ও বাইসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুস্কৃতিকারীরা। কিন্তু কবিরুল ইসলাম প্রতিরোধ করলে তাকে এলোপাতাড়ি চুরিকাঘাত করে। আহত অবস্থায় একজনকে জাপটে ধরে চিৎকার করতে করতে দৌড়ে সনকা হাটে নিয়ে আসে। এ সময় অপর ছিনতাইকারী মটরসাইকেল ফেলে পালিয়ে যায়। সেখানে উপস্থিত লোকজন ছিনতাইকারীকে আটক করে ইউনিয়ন পরিষদ ভবনে নিয়ে আসে। পরে আহত কাবিরুল ইসলামকে রাতেই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সংবাদ পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে বীরগঞ্জ থানায় নিয়ে যায়।

বীরগঞ্জ থানার এসআই মোঃ তানভীর মাহমুদ জানান, আটক ছিনতাইকারী জেলার খানসামা উপজেলার দক্ষিণ বালাপাড়া গ্রামের মোঃ তাইজুল ইসলামের ছেলে মোঃ আবু হানিফ (১৭)। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে মটরসাইকেল এবং একটি ছুরিসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আহত মোঃ কাবিরুল ইসলামের শ্যালক মোঃ রবিউল ইসলাম বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –