• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

নতুন পোশাকে ফের সমালোচনায় শাহরুখের মেয়ে

প্রকাশিত: ২৪ মে ২০২১  

দিনে দিনে আরও সুন্দরী হয়ে উঠছেন শাহরুখ-গৌরী কন্যা। ২১তম জন্মদিনে এক্কেবারে গ্ল্যামারাস আর হট লুকে ধরা দিলেন এই স্টার কিড। ২২শে মে সুহানার জন্মদিন। শনিবার দিনভর সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা, নিরাশ করলেন না সুহানাও। রবিবার সকাল সকাল অনুরাগীদের রিটার্ন গিফট দিলেন সুহানা। নিজের বার্থ ডে লুকের ছবি পোস্ট করে লিখলেন- ‘হ্যালো টোয়েন্টি ওয়ান'। ২০২১ সালেই ২১শে পা দিলেন সুহানা।

পড়াশোনার জন্য বর্তমানে নিউ ইয়র্কের বাসিন্দা তিনি। ছবিতে সুহানার দেখা মিলল স্ক্রিন ফিট সবুজ রঙের ড্রেসে। এই পোশাকের ডিপ নেকের ফাঁকে উন্মুক্ত শাহরুখ কন্যার বক্ষবিভাজিকা, খোলা চুল আর হালকা মেক-আপে একদম পারফেক্ট লুকে সুহানা। এই ছবি পোস্ট করা মাত্রই সোশ্যালে ভাইরাল। সুহানার এই ছবির কমেন্ট বক্স লিমিটেড হলেও সেখানে আনলিটিমেড ভালোবাসা জানিয়েছেন মাহিপ কাপুর, ভাবনা পান্ডে, সীমা খানেরা। অন্যদিকে সুহানার বিএফএফ  অনন্যা পাণ্ডে এই ছবির কমেন্ট বক্সে লেখেন- ‘টিংকার বেল'। ডিজনির পরী টিংকারের সঙ্গে বন্ধুর তুলনা টানলেন অনন্যা। 

সুহানার প্রত্যেকটি ছবিই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। দাদা আরিয়ান সোশ্যাল মিডিয়া থেকে লক্ষ যোজন দূরে, তবে সুহানার ক্ষেত্রে বিষয়টা একদম উলটো। সামাজিক মাধ্যমে তাঁর ভক্ত সংখ্যা অগণিত, বলিউডে পা রাখেননি, তবে ইতিমধ্যেই সুহানাকে ফলো করেন ১৭ লক্ষ নেটিজেন।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। স্টার কিড হওয়ার দরুণ স্পটলাইট সব সময় সুহানার ওপর থাকে। আপতত নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান।

সোশ্যাল মিডিয়ায় ফ্যাশনিস্তা মেয়ের জন্য শাহরুখের পক্ষ থেকে কোনও পোস্ট না এলেও গৌরী খান ইনস্টাগ্রামে লেখেন- ‘শুভ জন্মদিন… তোমাকে আজ, আগামিকাল, আজীবন সবসময় ভালোবাসি’।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –