• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

সজ্ঞানে সুকেশকে ভোগ করেছেন জ্যাকুলিন, দাবি ইডির

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২৪  

কথায় আছে ‘সৎ সঙ্গে স্বর্গবাস আর অসৎ সঙ্গে সর্বনাশ’। তেমনটাই হয়েছে বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে। ২১৫ কোটি রুপি আত্মসাতের মামলায় ঘনিষ্ঠজন সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার নাম উঠেছে আগেই।

তবে শুরু থেকেই নিজেকে নিরপরাধ বলে দাবি করে এসেছেন জ্যাকুলিন। কিন্তু তা ধোপে টেকেনি। এ তারকা সজ্ঞানে সুকেশের সঙ্গে প্রেম করেছেন তার থেকে নেয়া কালো টাকা ভোগ করেছেন। সম্প্রতি আদালতের কাছে এমন দাবি তুলেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তবে নিজেকে নির্দোষ বলা জ্যাকুলিন এক্ষেত্রে কোনো তথ্য প্রমাণ দিতে পারেননি।

ইডির দাবি, জেরার সময় সত্যতা গোপন করেছেন জ্যাকুলিন। অভিনেত্রী বারবার জানিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর নাকি তাকে ফাঁসিয়েছে। তবে কোনও তথ্য প্রমাণ দিতে পারেননি। ইডির তদন্তে আসা তথ্য অনুযায়ী, জ্যাকুলিন জেনে বুঝেই সুকেশের অপরাধের টাকা ব্যবহার করেছেন। এমনকি, সুকেশ গ্রেফতার হওয়ার পর জ্যাকুলিন নিজের ফোন থেকে সমস্ত তথ্য মুছে ফেলেছিলেন।

ইডির আদালতে পেশ করা হলফনামায় জানিয়েছে যে, অভিনেত্রী সুকেশের থেকে ৫ কোটি ৭১ লাখ ১১ হাজার ৯৪২ রুপির শুধু উপহারই নেননি, সঙ্গে দুটি বিদেশি ব্যাংক অ্যাকাউন্ট, যা তার ভাই ও বোনের, সেখানেও ১,৭, ২৯১৩ মার্কিন ডলার ২৬, ৭৪০ অস্ট্রেলিয়ান ডলার স্থানান্তর করার জন্য অনুরোধ করেছিল।

সুকেশের সঙ্গে বেশ দহরম মহরম ছিল এই অভিনেত্রীর। তার সঙ্গে ঘুরে বেড়াতেন, তার দেওয়া উপহার সামগ্রী নিতেন তিনি। সেই ধারাবাহিকতায় নিতে হলো অপরাধের দায়ভার। অনেকদিন ধরেই ছিলেন প্রশাসনের সন্দেহের তালিকায়।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –