• শুক্রবার ১২ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৪ মুহররম ১৪৪৬

প্রেমিকের কাছ থেকে উপহার পেয়ে আবেগাপ্লুত তমা

প্রকাশিত: ২ জুন ২০২৪  

ঢালিউডের শীর্ষ নির্মাতাদের একজন রায়হান রাফি। তার সঙ্গে অভিনেত্রী তমা মির্জার ঘনিষ্ঠ প্রেমের সম্পর্ক এখন প্রকাশ্যে। শনিবার (১ জুন) তমা মির্জার জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেছিলেন রায়হান রাফি। 

সেখানে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে তমাকে নিজের জীবনে পেয়ে ‘ভাগ্যবান’ বলে দাবি করেন রাফি। উত্তরে রাফিকে পেয়েও নিজেকে ভাগ্যবান দাবি করেন এই অভিনেত্রী।

রায়হান রাফির এই পোস্টে তাদের ঘনিষ্ঠ প্রেমের সম্পর্ক আরো ঢালাওভাবে উপস্থাপন হওয়ায় ভক্ত-অনুরাগীদের থেকে বেশ শুভকামনা পেয়েছেন এই জুটি। এর বাইরেও জন্মদিনকে ঘিরে বেশ আনন্দঘন মুহূর্তের মধ্যে কেটেছে এই অভিনেত্রীর।

এক সাক্ষাৎকারে জন্মদিনে তার দিন কেমন কেটেছে, তার অভিজ্ঞতা শেয়ার করেছেন তমা মির্জা। এদিন বেশ উপহার পেয়েছেন অভিনেত্রী। তার মধ্যে, মায়ের কাছ থেকে উপহার পেয়েছেন স্বর্ণ ও হীরার কানের দুল। জন্মদিন উপলক্ষ্যে মেয়ে তমার জন্য কবিতা লিখেছেন বাবা। টিফিনের টাকা বাঁচিয়ে বাড়ি সাজিয়েছেন ছোট ভাই। এছাড়াও গাড়িচালক, গৃহকর্মীরা জন্মদিনে তাকে চকলেট উপহার দিয়েছেন বলেও জানান তমা।

জন্মদিনে চারপাশে এত ভালোবাসার মানুষ দেখে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন এই অভিনেত্রী। এর আরো একটি কারণ, আরেক ভালোবাসার মানুষ রাফির কাছ থেকেও উপহার পেয়েছেন তিনি। কী উপহার পেয়েছেন, এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, ঝুড়িতে ভরে যেন শহরের সব ধরনের ফুল এনেছিলেন তার জন্য। তার কথায়, ‘ভালোবাসার মানুষটি ঝুড়ি ভর্তি করে সব রঙের গোলাপ, বেলি, রজনিগন্ধা, টিউলিপসহ পারলে ঢাকা শহরের সব রকমের ফুল যেন তুলে এনেছে। ২০টি ঝুড়ি এসব ফুল নিয়ে হাজির হয়েছেন আমার বাসায়। পৃথিবীতে ফুলের চেয়ে প্রিয় উপহার আর কিছু হতে পারে না। এসব দেখে আমি তো আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম।’

ঢালিউড কিং শাকিব খানের আসন্ন চলচ্চিত্র ‘তুফান’ নিয়ে নতুন করে আলোচনায় রায়হান রাফি। এর আগে এই রায়হানের ‘সুড়ঙ্গ’ সিনেমার নায়িকার চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তমা মির্জা। শুরু হয় রায়হান রাফি ও তমা মির্জার রসায়ন নিয়ে জল্পনা-কল্পনা। যদিও তারা এতদিন এই সম্পর্ককে ‘জাস্ট ফ্রেন্ড’ বলে আখ্যা দিয়ে আসছিলেন।

কয়েকমাস আগে ঢাকার একটি অ্যাওয়ার্ড শো-তে এই জুটির সম্পর্ক নিয়ে বেশ সমালোচনার সৃষ্টি হয়। সেখানে উপস্থিত রায়হান রাফি ও তমা মির্জা ঘনিষ্ঠ হয়ে দাঁড়িয়ে ফটোসেশন করছিলেন। এ সময় ক্যামেরায় পোজ দিয়ে তমা মির্জার হাত ধরার চেষ্টায় নিজের হাতটি বাড়িয়ে দেন রাফি। কিন্তু তমা তার হাত না এগিয়ে সংযত রাখেন। কিছুক্ষণ পর পর রায়হান রাফি আরও কয়েকবার হাত বাড়িয়ে দিলেও একটিবারের জন্যেও হাত এগিয়ে দেননি তমা মির্জা। পরে একইসঙ্গে সেখান থেকে চলে যান তারা।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার পর তাদের সম্পর্ক নিয়ে শুরু হয় সমালোচনা। কেউ কেউ বলছেন, রাফিকে শুধু বন্ধুই ভাবেন তমা। আবার কেউ বলছেন, তমা শুধুমাত্র রাফিকে ব্যবহার করছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –