• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

পঞ্চগড়ে ত্রিমুখী সংঘর্ষে আহত ৫, নিহত-১ 

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০  

পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী এলাকায় পুলিশ পিকআপ ভ্যান ট্রাক ও মোটসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মনোয়ার হোসেন (৩৮) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় পুুুুুলিশ সদস্য,মোটর সাইকেল আরোহী ও পিকআপের চালক, চালকের সহকারী সহ কমপক্ষে আরও ৫ জন আহত হয়েছে। 


সোমবার ( ১৬ নভেম্বর)  দুপুরে জেলার বোদা উপজেলাধীন ময়দানদিঘী দিঘী হাইওয়ে ফাঁড়ির সামনে পঞ্চগড়-বোদা  মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। 


জানা গেছে,নিহত ট্রাক চালক মনোয়ার হোসেন মেহেরপুর জোলার ভোমদহ উপজেলার জোড়পুকুড়িয়া ইউনিয়নের গাংনী এলাকার মৃত মোকাদ্দেস বিশ্বাসের ছেলে। আহতরা হলেন, জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান জগিগঞ্জ  এলাকার  সফিউল ইসলামের ছেলে  নুরুল ইসলাম (৪০), বোদা উপজেলার ময়দান দীঘি  ঝাকুয়া পাড়া এলাকার সজর আলী ছেলে ফজলুর রহমান (৪৫), একই এলাকার বা জফিউদ্দিনের ছেলে বাবুল হোসেন (৩৭) ও পুলিশ সদস্য  মোরশেদ  (৩৮) ও এরশাদ হোসেন (৩৫)। 


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে বোদা উপজেলার ময়দানদিঘী হাইওয়ের ফাঁড়ির সামনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা সিসি ক্যামেরার লাগানোর কাজে নিয়োজিত জেলা পুলিশের একটি পিকআপের সাথে পঞ্চগড়গামী ওই ট্রাকসহ, মোটর সাইকেলের সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলে চাপা পড়ে ট্রাক চালক মনোয়ার নিহত হয় এবং পুলিশ ভ্যানে থাকা ২ পুলিশ সদস্য,পুলিশ ভ্যান চালক,মোটরসাইকেল আরোহীসহ কমপক্ষে  ৫ জন আহত হয় । 


পরে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে পরে তাদের মধ্যে পুলিশ সদস্যে মোরশেদের শারিরীক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর  মেডিকল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু সায়েম মিয়া সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দূর্ঘটনায় নিহত ট্রাক চালকের লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –