• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

পঞ্চগড়ে দূর্গা পূজা উপলক্ষ্যে ১১৬টি মণ্ডপে জিআর চালের ডিও বিতরণ

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২৩  

 
দেবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে ১১৬টি পূজা মণ্ডপে ৫৮ টন জিআর চালের ডিও বিতরণ করেন রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

মঙ্গলবার (১৭অক্টোবর) বেলা ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে শারদীয় দুর্গাপূজা-২০২৩ উপলক্ষ্যে পূজা মণ্ডপে জিআর চালের ডিও বিতরণ ও প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ-মন্ত্রী ও পঞ্চগড় ২ আসনের সংসদ সদস্য মোঃ নূরুল ইসলাম সুজন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মালেক চিশতি, পৌর মেয়র আবু বকর সিদ্দিক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল মমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জর্জ, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ, রেলপথ মন্ত্রীর সহধর্মিণী মোছা. শাম্মী আক্তার, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি পরিমল দে সরকার, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নবীন চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক হরিশ চন্দ্র রায়, সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা স্বদেশ চন্দ্র রায় প্রমুখ।

এছাড়া বিভিন্ন দপ্তরে দপ্তর প্রধানগণ, উপজেলার অন্তর্গত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং গণমাধ্যম কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

 দেবীগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কমল রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। সুষ্ঠু ‍ ভাবে যাতে পূজা উদযাপন হয় এবিষয়ে সরকারের পক্ষ থেকে সকল ধরনের ব্যবস্থা নেয়া হবে। এছাড়া, আগামীতে চেষ্টা করব যাতে অনুদানের পরিমাণ বাড়িয়ে এক টন করা যায়।’

এদিন, রেলপথ মন্ত্রী দেবীগঞ্জ উপজেলার ১১৬টি পূজা মণ্ডপে ৫০০ কেজি করে মোট ৫৮ টন জিআর চালের ডিও বিতরণ করেন।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –