• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

দেবীগঞ্জে ডিবি পরিচয়ে মারধর, গ্ৰেপ্তার ২ 

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২৩  

পঞ্চগড়ের দেবীগঞ্জ ডিবি পুলিশের পরিচয়ে ওসমান গনি নামে এক ব্যক্তিকে মারধরের অভিযোগে ২ জনকে গ্ৰেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। 

ভুক্তভোগী ওসমান গনি নীলফামারী জেলা সদরের সুখধন এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে। ভুয়া ডিবি পুলিশের পরিচয়ে গ্রেপ্তারকৃতরা হলেন- দেবীগঞ্জ পৌর সদরের কাচারীপাড়া এলাকার সোহরাব আলী শেখের ছেলে নাসিরুদ্দিন শেখ এবং বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের বগদুলঝুলা এলাকার সিরাজুল ইসলামের ছেলে গোলাম মোস্তফা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর পৌনে ২টায় দেবীগঞ্জ পৌর সদরের সরকার ফিলিং স্টেশনের সামনে এই মারধরের ঘটনা ঘটে। ভুক্তভোগী ওসমান গনি নিজের মোটরসাইকেলে জ্বালানি নেয়ার জন্য সরকার ফিলিং স্টেশনে আসেন। জ্বালানি নেয়া শেষে তিনি সড়কের বিপরীত দিকের দোকানের সামনে দাঁড়ান। এই সময় হঠাৎ করে ১০-১২ জন ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ওসমান গনিকে মারধর শুরু করে এবং তার কাছে পাওনা ৭০ হাজার টাকা ফেরত দিতে বলে। তবে ওসমান গনি তাদের কাউকে চিনেন না এবং তার কাছে কেউ টাকা পাবেন না বলে দাবি করেন।

এক পর্যায়ে স্থানীয়রা জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ কল করে বিষয়টি জানালে দেবীগঞ্জ থানা পুলিশের একটি দল সেখানে উপস্থিত হয়। পরে পুলিশ ওসমান গনিসহ আরো ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে। এদের মধ্যে একজন ওসমান গনির সাথে ছিলেন এবং ২ জন নিজেদের ডিবি পরিচয় দিয়ে ওসমান গনিকে মারধর করেন।

এই ঘটনায় একই দিনে ওসমান গনি বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম গ্ৰেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্তরা কেউই ডিবির সদস্য ছিলেন না। এই ঘটনায় ইতিমধ্যে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –