• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

পঞ্চগড়ে জমি নিয়ে সংঘর্ষে নারীর মৃত্যু, আটক ১

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২১  

পঞ্চগড়ের বোদা উপজেলায় চাষাবাদের জমি নিয়ে সংঘর্ষে লাঠির আঘাতে সুফিয়া খাতুন (৫০) নামে এক বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করেছে বোদা থানা পুলিশ। 

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের কুনপুকুর এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত সুফিয়া খাতুন একই এলাকার কামরুজ্জামানের স্ত্রী। এদিকে দুপুরে নিহতের স্বামী কামরুজ্জামান থানায় ১০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে।

স্থানীয়রা জানায়, সকালে নিহত সুফিয়া খাতুন পরিবারসহ তাদের আবাদের ওই ৬ শতক জমিতে বাদাম ফালানোর জন্য জৈবসার ফেলতে যায়। দীর্ঘদিন যাবৎ চলে আসা বিরোধে এসময় একই এলাকার তাইবুল আলম তার ৩ ছেলে হারুন, লতিফুর ও আমজালুর রহমানকে নিয়ে তাদের বাঁধা প্রতান করতে গিয়ে বেধরক মারপিট শুরু করে।

ঝগড়াবিবাদের খবর শুনে দুই পক্ষের আরো লোকজন ঘটনাস্থল উপস্থিত হলে বড় ধরণের সংঘর্ষের সৃষ্টি হয়। এতে ২ পক্ষের মোট ৭ জন আহত হয়। এদিকে সুফিয়াকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে হামলাকারী চন্দনবাড়ি এলাকায় তাদের উপর আবার হামলা চালায়। এতে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে তাদের ধাওয়া করে একজনকে আটক করে পুলিশে দেয়। অন্যদিকে সুফিয়ার অবস্থা গুরুত্বর হওয়ায় বোদা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুরে প্রেরণ করলে হাসপাতালে নেয়ার পথে সুফিয়া রাস্তায় মারা যায়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্কা (ওসি) আবু সাঈদ চৌধুরি জানান, নিহতের স্বামী কামরুজ্জামান থানায় ১০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে। এ ঘটনায় আমজালুর রহমান নামে ১জনকে আটক করা হয়েছে। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –