• শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৯

  • || ১২ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
শোক দিবসের অনুষ্ঠানে মাস্ক-টিকা সনদ বাধ্যতামূলক অর্থনীতিতে স্বস্তির আভাস মিলেছে: গভর্নর সরকারি ওষুধ চুরি করে বিক্রি করলে ১০ বছরের জেল প্রহরীর গলা কাটা মরদেহ, পার্কের মালিকসহ গ্রেপ্তার ৩ আন্তর্জাতিক গণিত প্রতিযোগিতায় ৫ বাংলাদেশি শিক্ষার্থীর অনন্য অর্জন

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় পোলিং অফিসার নিহত

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২১  

জেলার সৈয়দপুরে পিকআপের ধাক্কায় খাদেমুল ইসলাম (৫৫) নামে এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। তিনি রোববার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে পোলিং অফিসার ছিলেন।

এ ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী ও পোলিং অফিসার আব্দুল গনি বাদশা (৪৫) গুরুতর আহত হয়েছেন। শনিবার (২৫ ডিসেম্বর) রাত ৯টার দিকে সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের কলাবাগান নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুরগামী পিকআপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক খাদেমুল ইসলাম মারা যান। অপরজনকে দ্রুত উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে পাঠান।

নিহত খাদেমুল ইসলাম পেশায় শরীরচর্চা শিক্ষক, বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী গ্রামের কুঠিপাড়ায়। আর আহত আব্দুল গনি বাদশা গণিতের শিক্ষক, বাড়ি সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর গ্রামের বালাপাড়ায়। উভয়েই লক্ষণপুর বালাপাড়া দাখিল মাদরাসার শিক্ষক।

সৈয়দপুর উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা রবিউল ইসলাম জানান, উভয়েই রোববারের চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের পূর্ব খালিশা ঢুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পোলিং অফিসার ছিলেন।

ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও লক্ষণপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম জানান, কেন্দ্রে একই সঙ্গে ছিলাম। তারা দু’জন রাতের খাবারের জন্য মোটরসাইকেল যোগে সৈয়দপুর শহরে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –