• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৫ ১৪৩০

  • || ১৭ শা'বান ১৪৪৫

‘বিএনপি নির্বাচনে না এলে সর্বহারা পার্টিতে পরিণত হবে’

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আগুন-সন্ত্রাস, সাংবাদিক ও পুলিশের ওপর হামলা করে ক্ষমতা দখলের স্বপ্ন দেখেছিল বিএনপি, কিন্তু তা হয়নি। বিএনপি শুধু পারে আগুন সন্ত্রাস, জ্বালাও-পোড়াও করতে। তবে বিএনপি এবারের নির্বাচনে না এলে সর্বহারা পার্টিতে পরিণত হবে।

বুধবার শরীয়তপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদের কাছে মনোনয়নপত্র দাখিল শেষে এসব কথা বলেন তিনি।

এনামুল হক শামীম বলেন, আগের দিনে সর্বহারা পার্টি, কিছু আন্ডারগ্রাউন্ড পার্টি চোরাগুপ্তা হামলা চালাতো। বিএনপিও এখন সেদিকেই যাচ্ছে। এরই মধ্যে তারা গণধিকৃত দলে পরিণত হয়েছে।

তিনি বলেন, বিএনপির মধ্যে কোনো গণতন্ত্র নেই। তারা দেশে অগণতান্ত্রিক সরকার কায়েম করতে চায়। কিন্তু আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। বহু ষড়যন্ত্র ও চক্রান্ত পদদলিত করেই বাংলাদেশকে বিশ্বসভায় মর্যাদাপূর্ণ আসনে নিয়ে গেছেন তিনি। তাই দেশের জনগণও পঞ্চমবারের মতো বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বদৌলতে আমরা পদ্মাসেতুসহ অনেক মেগাপ্রকল্প বাস্তবায়ন করেছি। সরকারের এ মেয়াদে নড়িয়া-সখিপুর তথা শরীয়তপুরের ব্যাপক উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় হচ্ছে। ফোরলেনের কাজও এগিয়ে যাচ্ছে। এখন আর নদী ভাঙন নেই। শরীয়তপুর সবদিক থেকে এগিয়ে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি ওহাব বেপারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার প্রমুখ।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –