• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৫ ১৪৩০

  • || ১৭ শা'বান ১৪৪৫

বাংলা সিনেমায় অভিনয় করতে চান সালমান খান

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২৩  

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে বাংলা সিনেমায় অভিনয়ের ইচ্ছার কথা প্রকাশ করেছেন বলিউড ভাইজান সালমান খান। সম্প্রতি প্রথমবারের মত কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে হাজির হয়। অনুষ্ঠানে হাজির হয়ে অবাকও হন এ বলিউড সুপারস্টার।

সালমান খান জানান, তার ধারণা ছিল না কলকাতায় এত বড় মাপে চলচ্চিত্র উৎসবের আয়োজন করা হয়। এমনকী এই চলচ্চিত্র উৎসব যে ইংরাজিতে ছোট করে (KIFF) বলা হয়, তাও অজানা ছিল এই সুপারস্টারের। তিনি ভেবেছিলেন (KISS) লেখা আছে। তবে ছোট করে যা-ই বলা হোক, কলকাতা থেকে যে তিনি প্রচুর ভালোবাসা পেয়েছেন, তা বলতে দ্বিধা করননি তিনি।

সালমান খান বলেন, মোট ২৩টি জায়গায় সিনেমা প্রদর্শন হবে। সত্যিই আমার ধারণা ছিল না এখানে এত বড় করে চলচ্চিত্র উৎসব হয়। কিছু কিছু বিষয়ে মানুষের লেখাপড়া বা জ্ঞান কম থাকে। আমারও তাই ছিল। আমায় ক্ষমা করবেন।

এ সময় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসাও করেন সালমান খান। সেই সঙ্গে বাংলা সিনেমাতে অভিনয়ের ইচ্ছাও প্রকাশ করেন তিনি। তাই রসিকতায় জমে ওঠে উদ্বোধনী মঞ্চ।

এর আগে ‘এবার আপনাদের সামনে বক্তব্য পেশ করবেন সুপারস্টার সালমান খান’- উৎসবের উপস্থাপিকা জুন মালিয়া এবং চূর্ণি গঙ্গোপাধ্যায়ের এই ঘোষণার পরই হাততালিতে ফেটে পড়ে নেতাজি ইন্ডোর স্টেডিয়াম।

কিন্তু বক্তব্য পেশ করতে এসেই বিরক্তি প্রকাশ করেন বলিউড ভাইজান! আবার পড়ে ক্ষমাও চান ভাইজান! হঠাৎ কী এমন হল ভাইজানের? মজার ছলেই এমনটা করেছেন সালমান খান। তিনি বলেন, সবাই তো সবকিছু বলে ফেলল। অনিল কাপুর, শত্রুঘ্নজি, সোনাক্ষী, সৌরভ। আমি আর কী বলব? একই কথা কি আবার বলব? একদম না। তাহলে চলে যাচ্ছি, নমস্কার।

কিন্তু সালমানের কথা শুনতেই তো বসেছিলেন দর্শকরা। তাই এমনটা বলেই কি আর চলচ্চিত্রের মঞ্চ ছাড়া যায়? না, এরপর বেশ খানিকক্ষণ নানা বিষয় নিয়েই কথা বলেন ভাইজান।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –