• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

অদ্ভুত পোশাক গায়ে জড়িয়ে ফের আলোচনায় উরফি!

প্রকাশিত: ২০ মার্চ ২০২৪  

পোশাক নিয়ে আলোচনা, সেখানে বি-টাউনের অভিনেত্রী উরফি জাভেদের নাম থাকবে না তা কি করে হয়! এবারও অদ্ভুত পোশাক গায়ে জড়িয়ে আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী।

কখনও অ্যালুমিনিয়াম পাত গায়ে জড়িয়ে, কখনও কেবলই কয়েকটি সুতোয় নিজেকে সাজিয়েছেন চর্চায় এসেছেন। কিন্তু এবার এক অদ্ভুত পোশাকে দেখা গেল তাকে। উরফির গায়ের মধ্যে জড়িয়ে রয়েছে গোটা সৌরজগৎ।

কেন পড়লেন এই অদ্ভুত পোশাক?
জানা গেছে, উরফি এবার অভিনয় করতে চলেছেন একটি ওয়েব সিরিজে। অর্থাৎ ওয়েব সিরিজের দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন তিনি। ফলো করলো ইয়ার সিরিজে দেখা যাবে তাকে। আর সেই সিরিজ মুক্তির আগেই আমাজনের লঞ্চ ইভেন্টে আউটফিটে সৌরজগৎকে সঙ্গে করে দেখা গেল উরফিকে।

জানা গেছে, এই ওয়েব সিরিজের কাহিনী মূলত উরফির জীবনের ঘটনাকে কেন্দ্র করেই আবর্তিত। যশ-খ্যাতি এবং অন্যদিকে পারিবারিক প্রতিকূলতা পেরিয়ে আসা সব নিয়েই গড়ে উঠেছে ছবির গল্প।

ইন্ডাস্ট্রিতে কীভাবে আজকের জায়গায় উঠে এলেন তিনি, পাবলিক ফিগারের আড়ালের যে ব্যক্তিমানুষ উরফি তার গল্প বলবে এই ছবি।

এতে মূলত উরফির জীবনের কিছু সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে। তার দৃষ্টি আকর্ষণের অদ্ভুত ক্ষমতা উঠে এসেছে এই ছবিতে। কীভাবে বেড়ে উঠেছেন, কীভাবে ইন্ডাস্ট্রিতে পা রাখলেন উরফি আর কীভাবেই বা যশ-খ্যাতির শীর্ষে উঠে এলেন, এই ছবি তারই খতিয়ান।

সেই সিরিজের একটি ইভেন্টে এসে উরফিকে দেখা গেল এক অদ্ভুত পোশাকে। গোটা সৌরজগৎকেই নিজের পোশাকে বন্দি করে ফেলেছেন উরফি জাভেদ। এই ভিডিও ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

এর আগে তিনি ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেছিলেন, তিনি নতুন কিছু করতে চলেছেন যাতে নাটকীয়তা আছে, আছে ভালবাসাও। একটি রিয়েলিটি শো আয়োজন করতে চলেছেন উরফি যেখানে সহিংসতাও থাকবে।

ফলো করলো ইয়ার সিরিজের প্রযোজক সোল প্রোডাকশন, ফাজিলা আলানা ও কামনা মেনেজেস এই প্রোডাকশন হাউজের প্রধান। সিরিজের পরিচালক সন্দীপ কুকরেজা, ক্রিয়েটিভ ডিরেক্টর মেঘনা বদোলা, ক্রিয়েটিভ কনসালট্যান্ট নাওমি দত্ত, স্টোরি সুপারভাইজর অনীশা রাইসুরানা প্রমুখ।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –