• বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২১ ১৪২৮

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
টাইগারদের দ্বিতীয় জয়ে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশ-ভারত ইন্টারচেঞ্জ পয়েন্টগুলোতে রেলের রেকর্ড আয় ভূরুঙ্গামারীতে যন্ত্র দিয়ে আমন ধান রোপণ শুরু গাইবান্ধায় জেলা ক্রীড়া সংস্থার পদক পাচ্ছেন ৮ বিশিষ্ট ব্যক্তি

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় নিহত-১, আহত-৩

প্রকাশিত: ২৫ জুন ২০২১  

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় আব্দুর রৌফ নামে ২ বছরের শিশু নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। নিহত শিশুর বাড়ি জেলার তেঁতুলিয়া উপজেলার তিরনই হাট সিপাইপাড়া এলাকায় । সে ওই এলাকার আইনুল ইসলামের ছেলে। শুক্রবার (২৫ জুন) বেলা দেড়টার দিকে পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কের ভিমপুকুর এলাকায় এই নিহতের ঘটনা ঘটে।

আহতরা হলেন, শিশুটির বাবা আইনুল ইসলাম (৪০), শিশুটির বড় বোন আফরোজা আক্তার (১১) এবং ইজিবাইক (চার্জার ) চালক মুন্না (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, তেতুঁলিয়া হতে ইজিবাইক নিয়ে আফরোজা আক্তারের হাত ভাঙ্গার  চিকিৎসার জন্য বোদা উপজেলায় দুলাল কবিরাজের বাসার উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে ভিমপুকুর এলাকায় একই দিক থেকে আসা একটি ট্রাক পিছন থেকে ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এসময় ইজিবাইকটি সড়কের পাশে উল্টে যায় । এতে শিশু রৌফ মাথায় ও মুখে গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় শিশু রৌফ সহ আইনুল ইসলাম, আফরোজা আক্তার এবং শিশুটিকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় চিকিৎসাধীন অবস্থায় শিশু রৌফ মারা যায় । কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস নিতু শিশুটিকে মৃত ঘোষনা করে।

এদিকে আইনুল ইসলামের মাথায় ও চোখের পাতার উপরের অংশে মারাত্নক জখম এবং আফরোজা আক্তারের হাতের কবজির উপরের অংশের হাড় ভেঙ্গে যাওয়ার কারনে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্ল্ক্সে হতে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বোদা থানার ওসি আবু সাইদ চৌধূরী জানায়, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। পরে হাইওয়ে পুলিশ এসে ট্রকটিকে জব্দ করে । এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে। নিহতের পরিবারের অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –