• বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৭ ১৪২৮

  • || ১৪ সফর ১৪৪৩

সর্বশেষ:
জলবায়ু ইস্যুতে বিশ্বনেতাদের জোরালো পদক্ষেপ চান প্রধানমন্ত্রী লিঙ্গ সমতা নিশ্চিতে বিশ্বনেতাদের সামনে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব পীরগঞ্জে পর্নোগ্রাফির আলামতসহ ওয়ারেন্টভুক্ত ৮ আসামি গ্রেপ্তার লাশের পকেটে চিরকুট, ছিল মোবাইল নম্বর রংপুরে কিস্তির চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

হাতীবান্ধায় মেয়ের গলা কাটলেন মা 

প্রকাশিত: ৫ আগস্ট ২০২১  

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মায়ের বিরুদ্ধে চাকু দিয়ে শিশুমেয়ের গলা কেটে ফেলার অভিযোগ উঠেছে।শিশুটি বর্তমানে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

বুধবার সকালে উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বারো দুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে শিশু আঁখি খাতুনের বাবা আহম্মদ আলী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন। মা আফছেরী বেগম উপজেলার গোতামারী এলাকার ঘুটিয়া মঙ্গল গ্রামের আব্দুল হকের মেয়ে।

বৃহস্পতিবার সকালে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আঁখির সঙ্গে কথা হয়। সে বলে, চুলে পানি দিয়ে চিরুনি করেছি। তাই মা রাগারাগি করে তরকারি কাটা চাকু দিয়ে গলা কেটে দেয়।

আঁখির বাবা আহম্মদ আলীর বলেন, আমি সকালে বাড়ির পাশের জমিতে কাজ করে বাড়িতে আসি পানির মোটর ছাড়ার জন্য। এ সময় দেখি আমার মেয়ে ঘরের ভেতর গলায় হাত দিয়ে চেপে ধরে কাঁদছে। আর হাত বেয়ে রক্ত পড়ছে। তখন আমি তাকে ভ্যানে করে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। পরে তার কাছে জানতে চাইলে মেয়ে আমাকে বলে যে, মাথার চুল এলোমেলো থাকায় পানি দিয়ে চুল ভিজিয়ে চিরুনি করতে থাকে। এ সময় আমার স্ত্রী আফছেরী বেগম রেগে গিয়ে মেয়েকে বলে চুলে পানি দিতে বলছে কে? বলেই তরকারি কাটা চাকু দিয়ে গলা কেটে দেয়।

তবে আঁখির মা আফছেরী বেগম বলেন, আমি চাকু দিয়ে কাটিনি। ও চুলে পানি দিয়েছে তাই রাগ করে গলায় চাকু ধরেছি। এ সময় আঁখি মাথা নাড়ায়। ফলে চাকু দিয়ে কেটে যায়।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আল মামুন বলেন, আঁখিকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। সে এখন মোটামুটি ভালো আছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –