• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

পঞ্চগড়ে এক শতাধিক অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর উপহার বিতরণ    

প্রকাশিত: ১২ জুলাই ২০২১  

‘আমি বৃদ্ধা মানুষ। ভয়সের ভারে কিছু করতে পারি না। কোনো রকম খেয়ে না খেয়ে থাকি। আবার চলছে লকডাউন। লকডাউনে ঘরে যা চাল ছিল, এ কয়েক দিনে সব শেষ। ঘরে আর কিছুই নাই যে খাব। অভাবের দিনে খাবার পেয়ে কয়েক দিন খেতে পারব।’

সোমবার (১২ জুলাই) দুপুরে বোদা সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের উদ্যোগে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী পেয়ে এসব কথা বলেন ওই বৃদ্ধা৷

পঞ্চগড়ের বোদা উপজেলার পৌরসভার ইসলামবাগ এলাকার বাসিন্দা শতবর্ষী বৃদ্ধা জামালা খাতুন বলেন, আমরা গরিব মানুষ। না খেয়ে থাকলেও কেউ খোঁজখবর নেয় না। লকডাউনে খুব কষ্টে জীবন যাপন করি। অভাবের দিনে সেনাবাহিনীর উপহার পেয়ে আমরা অনেক খুশি। কয়েক দিন আমরা ভালো করে খেতে পারব।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শহিদুল আবেদিন, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোলেমান আলী, উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি ও পৌর মেয়র অ্যাডভেঅকেট ওহিদুজ্জামান সুজা প্রমুখ।

জানা যায়, পঞ্চগড়ে বোদা উপজেলায় চলমান কোঠোর লকডাউনে বেকার ও কর্মহীন হয়ে পড়ে এক শতাধিক গরিব অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে সেনাবাহিনী। পরে অতিথিরা খাদ্যসহায়তা হিসেবে চাল, ডাল তেল, লবণ, চিনি ও শুকনো খাবারের প্যাকেট গরিব অসহায় ও দুস্থ মানুষের হাতে তুলে দেন। 

ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শহিদুল আবেদিন বলেন, আমরা লকডাউনে বেকার হয়ে পড়া গরিব অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছি। সোমবার বোদা উপজেলার এক শতাধিক মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়েছে। এ সময় জামালা খাতুন নামে এক বৃদ্ধার হাতে খাদ্যসামগ্রী তুলে দিলে তিনি অনেক খুশি হন। এভাবেই আমরা অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা করছি।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –