• বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২১ ১৪২৮

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
টাইগারদের দ্বিতীয় জয়ে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশ-ভারত ইন্টারচেঞ্জ পয়েন্টগুলোতে রেলের রেকর্ড আয় ভূরুঙ্গামারীতে যন্ত্র দিয়ে আমন ধান রোপণ শুরু গাইবান্ধায় জেলা ক্রীড়া সংস্থার পদক পাচ্ছেন ৮ বিশিষ্ট ব্যক্তি

পঞ্চগড়ে ঘরে ঘরে খাদ্য পৌঁছে দিলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার     

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

দেশে একজন মানুষও গৃহহীন হয়ে থাকবে না। প্রধানমন্ত্রীর এমন ঘোষনার  বাস্তবায়নে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায় ভূমি ও গৃহহীন অসহায় মানুষের মাঝে 'ক' ক্যাটাগরিতে মোট ১৯০ টি আধা পাকা ঘর বরাদ্দ দেওয়া হয়।

শনিবার (১৭ জুলাই) দুপুরে এসব নির্মানাধীন হস্তান্তরকৃত ঘর পরিদর্শন ও আশ্রয়ণ প্রকল্পে বসবাসকৃত করোনায় ক্ষতিগ্রস্ত দুঃস্থ অসহায়দের  প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী প্রত্যেকের ঘরে ঘরে তুলে দেন জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম। 

উপজেলার ধামোর ইউনিয়নের শিকটিহাড়ি গ্রামে আশ্রয়ণ প্রকল্পের নির্মানাধীন  ঘরের পরিদর্শন ও খাদ্য পণ্য সামগ্রী তুলে দেওয়া হয় । এছারাও তিনি উপকার ভোগী অসহায় গরীব অসচ্ছল পরিবারের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন এবং ভূমি ও গৃহহীনদের ঘর বাড়ি উপহার দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন। এ সময় পঞ্চগড় জেলা পুলিশ সুপার মোঃ ইউসুফ আলী,  উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম,   উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ শামসুজ্জামান, আটোয়ারী থানা অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন, ভাইস চেয়ারম্যান রেনু একরাম, বারঘাটি তদন্ত কেন্দ্রের আইসি মোঃ রন্জু আহমে ধামোর ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম দুলাল ও সংবাদকর্মী উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় আটোয়ারীতেও ভূমি ও গৃহহীন মানুষের মাঝে ১৯০ টি আধা পাকা ঘর বরাদ্দ দেয়া হয়।  প্রধানমন্ত্রী দ্বারা উদ্ভোধনকৃত  ২য় পর্যায়ে ১৪৫ জনকে উপজেলা প্রশাসন কর্তৃক এই ঘর প্রদান করা হয়। বর্তমান ১৪৫ টি   ঘরের দলিল পত্র প্রদান ও বাকি ৪৫ টি ঘরের কার্যক্রম এখনো প্রক্রিয়াধীন রয়েছে বলে নিশ্চিত করেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ শামসুজ্জামান। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –