• বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২০ ১৪২৯

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় ওয়াশিংটন পোস্ট নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী জাতিসংঘ ভবনে সেমিনারে একাত্তরের গণহত্যার স্বীকৃতি দাবি জনগণের দ্বারপ্রান্তে সেবা নিশ্চিত করতে হবে: পানিসম্পদ উপমন্ত্রী ইউজিসির এপিএ মূল্যায়নের স্কোরিংয়ে হাবিপ্রবির দৃশ্যমান উন্নতি

বোদা উপজেলায় ৩২০ লিটার সয়াবিন তেল জব্দ

প্রকাশিত: ১২ মে ২০২২  

পঞ্চগড়ের বোদা উপজেলায়  ৩২০ লিটার সয়াবিন তেল জব্দ করে প্রতি লিটার ১৬০ টাকা দরে উপস্থিত ক্রেতাদের মাঝে বিক্রি করে দিয়েছে পঞ্চগড় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। 

বৃহস্পতিবার (১২ মে)  দুপুরে জেলার বোদা উপজেলা বাজারের মেসার্স মাহাবুব স্টোরের স্বত্তাধীকারী মাহাবুব আলম রাবীর বাসা থেকে এসব তেল উদ্ধার করা হয়।

পঞ্চগড় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মনের নেতৃত্বে অভিযান পরিচালনাকালে বোদা থানা পুলিশের একটি দল এসময় উপস্থিত ছিল।

অভিযান সূত্রে জানা যায, বাজারে সয়াবিন  তেলের দাম বেড়ে যাওয়ায় বোদা উপজেলা বাজারের মেসার্স মাহাবুব স্টোরের স্বত্তাধীকারী মাহাবুব আলম রাবী পূর্বের কেনা ৩২০ লিটার সয়াবিন তেল বাসায় মজুদ করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ৩২০ লিটার সয়াবি তেল উদ্ধার করে উপস্থিত ক্রেতাদের মাঝে ১৬০ টাকা করে বিক্রি করে পঞ্চগড় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ।

এর আগে সয়াবিন তেলের ওজন কম ও দামে বেশী রাখার অপরাধে তিন বোন কারখানার স্বত্তাধীকারী আব্দুর রাজ্জাককে ৫হাজার ও ভাই বোন কারখানার স্বত্তাধীকারীকে ৫ হাজার টাকা জরিমানা করেন পঞ্চগড় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন।

এসময় পঞ্চগড় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন বলেন, মেসার্স মাহাবুব স্টোরের স্বত্তাধীকারী মাহাবুব আলম রাবী সয়াবিন তেলের মজুদ  করেছে এমন খবরে অভিযান পরিচালনা করা হয়। পরে সেখান থেকে ৩২০ লিটার সয়াবিন তেল উদ্ধারের পরে উপস্থিত ক্রেতাদের মাঝে ১৬০ টাকা করে বিক্রি করা হয়। আগামীতে এমন সংবাদ পেলে সেখানেও অভিযান পরিচালনা করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –