• বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪৩১

  • || ০৭ জ্বিলকদ ১৪৪৫

এবার রংপুর নগরবাসী চমক দেখাবেন: ডালিয়া

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২২  

এবার রংপুর নগরবাসী চমক দেখাবেন: ডালিয়া                           
আধুনিক সিটি করপোরেশন গড়তে রংপুর নগরবাসী এবার নৌকা মার্কায় ভোট দেবেন বলে দাবি করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া। শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর কুঠিরপাড়া এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হোসনে আরা লুৎফা ডালিয়া বলেন, নগরবাসী এবার সিটি নির্বাচনে চমক দেখাবেন। তারা আর উন্নয়নবঞ্চিত থাকতে চায় না। আমি হয়তো নগরীর সকল ভোটারের কাছে পৌঁছাতে পারিনি, কিন্তু নগরবাসীর মাঝে নৌকা মার্কার গণজোয়ার আমি দেখেছি।

তিনি আরও বলেন, নৌকার পক্ষে জেলা, মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ একজোট হয়ে কাজ করছেন। আমার বিশ্বাস ২৭ ডিসেম্বর বিপুল ভোটে নৌকার বিজয় সুনিশ্চিত হবে। এবার রংপুরের মানুষ প্রমাণ করবে তারা উন্নয়নের পক্ষে, শেখ হাসিনার সঙ্গে আছেন।

উল্লেখ্য, শনিবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে অংশ নেন হোসনে আরা লুৎফা ডালিয়া। সেখানে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন।

এর আগে শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে তিনি ঢাকায় যান। এ কারণে শনিবার সকালে রংপুর নগরীতে নৌকা প্রতীকের পক্ষে কাউকে গণসংযোগ করতে দেখা যায়নি।

অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য। তিনি গত দশম জাতীয় সংসদে সংরক্ষিত আসনে সংসদ সদস্য ছিলেন।

প্রসঙ্গত, সিটি করপোরেশন গঠন করার পর রংপুরে তৃতীয়বারের মতো নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে দুই লাখ ১২ হাজার ৩০২ জন পুরুষ এবং দুই লাখ ১৪ হাজার ১৬৭ জন নারী ভোটার ২২৯টি কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাবেন। এবার মেয়র পদে ৯ জনসহ সংরক্ষিত ১১টি ওয়ার্ডে ৬৮ জন এবং ৩৩টি সাধারণ ওয়ার্ডে ১৮৩ জন কাউন্সিলর প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –