• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৩ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

বেরোবিতে গ্রেটার নোয়াখালী স্টুডেন্ট ফোরামের নতুন কমিটি গঠন

প্রকাশিত: ২৬ মে ২০২৪  

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)  গ্রেটার নোয়াখালী স্টুডেন্ট ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। 

এ উপলক্ষে ২৫ মে (শনিবার) বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের গ্যালারি রুমে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। গাজী আজম হোসেনের সঞ্চালনায় ও জাকের  হোসেন পাশার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও লোক প্রশাসন বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম। 


এসময় তিনি আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করেন। কমিটিতে সভাপতি হয়েছেন গণিত বিভাগের আরমান হোসেন এবং সাধারণ সম্পাদক হয়েছেন জেন্ডার এন্ড ডেভলপমেন্ট স্টাডিস বিভাগের রেদওয়ানুল হক।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইব্রাহিম রাজু, জাবেদ হোসেন, আহমাদুল হক আলবির , শাহাদাত হোসেন, টুটুল মহাজন,  যুগ্ম সাধারণ সম্পাদক গাজী আজম হোসেন,শাহরিয়ার জামান তানজিল , পূর্বা দাস, প্রান্ত ভৌমিক, রাশেদ উদ্দিন সাংগঠনিক সম্পাদক ইমরাতুল জান্নাতুল শাহ, খয়রুল আলম প্রাচীর, নির্জন, বিকাশ, - কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন , প্রচার, প্রকাশনা ও গণসংযোগ সজল মজুমদার,দপ্তর সম্পাদক নেজাজ আহাম্মেদ, উপ-দপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম, শিক্ষাবিষয়ক সম্পাদক ইমতিয়াজ হোসেন,খেলাধুলা বিষয়ক সম্পাদক শামীম ,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তোহফাত তুরান খান, ধর্ম বিষয়ক সম্পাদক নাজিমুর রহমান,অনুষ্ঠান বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অর্ঘ্যদীপ মজুমদার, সমাজকল্যাণ সম্পাদক আনিক, কর্ম ও শিক্ষণ বিষয়ক সম্পাদক আবরার শামীম, মানব সম্পদ বিষয়ক সম্পাদক ইমামুল হোসেন। 

এছাড়াও রয়েছে কার্যকরী সদস্য আব্দুল্লাহ মুহাম্মদ সাকিব, তৈয়ব হোসেন সাজু,শাহরিয়ার আহমেদ তাসিম, তামিম ইকবাল, ইউসুফ শাহিন, রফিকুল ইসলাম, সাকিব আল হাসান, তানভীর হাসান, ইমাম হাসান তামিম।

নবনির্বাচিত সভাপতি আরমান হোসেন বলেন,সংগঠন থেকে প্রদত্ত দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য সকলের নিকট দোয়া চাই। উত্তরবঙ্গে গ্রেটার নোয়াখালী  স্টুডেন্ট  ফোরাম-কে আরো বেশি গতিশীল করার জন্য প্রতিনিয়ত কাজ করে যাবো ইন শা আল্লাহ।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –