• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৯ ১৪৩০

  • || ১১ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ড. ওয়াজেদ মিয়ার দর্শন তরুণ প্রজন্মের জন্য অনুকরণীয়: স্পিকার। নদীমাতৃক বাংলাদেশের ঐতিহ্য ধরে রাখতে সরকার কাজ করছে: নৌপ্রতিমন্ত্রী। কেজিতে ৪০০ টাকার বেশি কমেছে জিরার দাম। রোজায় নিত্যপণ্যের সংকট হবে না: বাণিজ্য প্রতিমন্ত্রী। সীমান্ত দিয়ে অস্ত্রধারীদের ঢোকার সুযোগ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী।

পঞ্চগড়ে ১৫ কোটি টাকার স্বর্ণসহ যুবক আটক 

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৩  

পঞ্চগড় সীমান্তে ১৯ কেজি স্বর্ণসহ মোহাম্মদ জুয়েল (৩২) নামে এক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে বিজিবি। আজ রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার দিকে নীলফামারী ব্যাটালিয়নের আওতাধীন বিজিবি পঞ্চগড় জেলা সদরের ঘাগড়া সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য ১৫ কোটি টাকার বেশি বলে জানা গেছে।

নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি)’র প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির বিশেষ টহল দল অভিযান চালিয়ে চোরাকারবারি জুয়েলকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ১৯টি স্বর্ণের বারসহ, একটি মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ ২৪ হাজার ৬৯০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়। উদ্ধার হওয়া স্বর্ণের বাজার মূল্য ১৫ কোটি টাকারও বেশি।

৫৬ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল আসাদুজ্জামান হাকিম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে জুয়েল নামে এক যুবককে আটক করে তার কাছ থেকে ১৯টি স্বর্ণের বারসহ, মোটরসাইকেল, একটি মোবাইল ফোন ও নগদ ২৪ হাজার ৬৯০ টাকা উদ্ধার করি। পরে তাকে পঞ্চগড় থানায় হস্তান্তর করা হয়েছে। উদ্ধার হওয়া স্বর্ণসহ এসব সামগ্রীর মূল্য ১৫ কোটি ১২ লাখ ৬১ হাজার ৯৫৮ টাকা। তাকে গ্রেপ্তার করে ঘাগড়া বর্ডার আউটপোস্ট পঞ্চগড় থানায় মামলা করে আসামিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পঞ্চগড় সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া বলেন, পঞ্চগড় সদরের হাড়িভাসা এলাকায় ঘাগড়া সীমান্ত এলাকা থেকে ১৯টি স্বর্ণের বারসহ মোহাম্মদ জুয়েলকে আটক করে থানায় সোপর্দ করেছে বিজিবি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –