• শনিবার   ০২ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ০১ জ্বিলহজ্জ ১৪৪৩

সর্বশেষ:
বিএনপি নেতারা সংসদে ইচ্ছামতো কথা বলেছেন: প্রধানমন্ত্রী ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু আরপিএমপির নতুন পুলিশ কমিশনার নূরে আলম মিনা ঠাকুরগাঁওয়ে বন্ধ হচ্ছে ট্রাক-ট্যাংকলরির টোল আদায় দিনাজপুরে কেজিতে ৩ থেকে ৪ টাকা কমল পেঁয়াজের দাম

বীরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২২ জুন ২০২২  

দিনাজপুরের বীরগঞ্জে বাংলাদেশ আওয়ামীলীগ ভোগনগর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত কাউন্সিলে আলহাজ মজিবর রহমান সভাপতি এবং হরিপদ রায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ভোগনগর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে কাউন্সিলের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা। 

এর আগে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয়  এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবর রহমানের সভাপতিত্বে এবং উপজেলা আওয়াশীলীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক রবিউল ইসলাম সাবুলের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক নুর ইসলাম নুর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোঃ রাজিউর রহমান রাজু, শামীম ফিরোজ আলম, সাংগঠনিক সম্পাদক আবুল খাইর ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম। 

কাউন্সিলে ২শ ৪২ ভোটারের মধ্যে ২শ ৩৯ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য ভোট প্রয়োগ করেন। ভোট গণনার পর রাত সাড়ে ১০টায়  ফলাফল ঘোষণা করা হয়। সভাপতি পদে আলহাজ্ব মজিবর রহমান ১২৭ ভোট পেয়ে এবং সাধারণ সম্পাদক পদে হরিপদ রায় ৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন  ।  

সংগঠনকে শক্তিশালী করে এগিয়ে নিতে খুব শীঘ্রই ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ ইউনিয়ন কমিটি গঠন করা হবে উপস্থিত নেতৃববৃন্দ জানিয়েছেন।

এ সময় ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –