• মঙ্গলবার   ২৪ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৯ ১৪২৯

  • || ২১ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
মহামারি মোকাবিলায় বিশ্বকে এক হয়ে কাজ করার ডাক প্রধানমন্ত্রীর সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী নিবন্ধনের সময় আরো বেড়েছে সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী নিবন্ধনের সময় আরো বেড়েছে দেশে সন্দেহজনক মাংকিপক্স রোগীদের আইসোলেশনের নির্দেশ রংপুর চিড়িয়াখানায় আবারও ডিম দিয়েছে উটপাখি নবাবগঞ্জে বাঁশ কাটতে গিয়ে প্রাণ গেলো যুবকের

হাবিপ্রবির নতুন সহকারী প্রক্টর মোজাফফর হোসেন

প্রকাশিত: ১৪ মে ২০২২  

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফুড প্রসেসিং এন্ড প্রিজারভেশন বিভাগের সহযোগী অধ্যাপক মো. মোজাফফর হোসেন।

গতকাল শুক্রবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে ও রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সাইফুর রহমান (অ. দা.) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে, ফুড প্রসেসিং এন্ড প্রিজারভেশন বিভাগের সহযোগী অধ্যাপক  মো. মোজাফফর হোসেনকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে কতিপয় শর্ত মেনে সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করার কথা জানানো হয়। 

মোজাফফর হোসেন ২০০১ সালে দিনাজপুর জিলা স্কুল থেকে মাধ্যমিক ও ২০০৪ সালে দিনাজপুর সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন। এরপর তিনি হাবিপ্রবির ফুড অ্যান্ড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে স্নাতক এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ফুড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর পাশ করেন।এরপর ২০১২ সালে হাবিপ্রবির  ফুড  প্রসেসিং এন্ড প্রিজারভেশন বিভাগে লেকচারার পদে যোগদান করেন। ২০১৪ সালে সহকারী অধ্যাপক ও ২০১৯ সালে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পান।

নতুন দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক  মো. মোজাফফর হোসেন বলেন, 'আমাকে যোগ্য মনে করে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথভাবে পালন করতে পারি সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।'

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –