• বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৭ ১৪২৮

  • || ১৪ সফর ১৪৪৩

সর্বশেষ:
জলবায়ু ইস্যুতে বিশ্বনেতাদের জোরালো পদক্ষেপ চান প্রধানমন্ত্রী লিঙ্গ সমতা নিশ্চিতে বিশ্বনেতাদের সামনে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব পীরগঞ্জে পর্নোগ্রাফির আলামতসহ ওয়ারেন্টভুক্ত ৮ আসামি গ্রেপ্তার লাশের পকেটে চিরকুট, ছিল মোবাইল নম্বর রংপুরে কিস্তির চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

পঞ্চগড়ে বলাৎকারের অভিযোগে গ্রেফতার-১

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২১  

পঞ্চগড়ে শিশু বলাৎকারের অভিযোগে তমিজ উদ্দীন (৫৭) নামে একজন সাবেক সেনা সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার গ্রেফতারের পর বিকেলে আদালত হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। অভিযুক্ত তমিজ উদ্দীনের বাড়ি তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ভূতিপুকুর এলাকায়। গত রোববার রাতের ঘটনায় সেদিনই বলাৎকারের শিকার শিশুর বাবা পঞ্চগড় সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, নির্যাতিত শিশুর পিতার সঙ্গে অভিযুক্ত তমিজ উদ্দীনের পূর্বপরিচয় ছিল। রোববার (৫ সেপ্টেম্বর) রাতে জেলা শহরের একটি মহল্লার ষষ্ঠ শ্রেণির ওই শিশুকে ক্যাডেট কলেজে ভর্তির বিষয়ে পরামর্শ দেয়া এবং শারীরিক ব্যায়ামের কথা বলে তার বাড়িতে যান। এ সময় শিশুটির মা বাসায় ছিলেন না। এই সুযোগে তিনি শিশুটিকে বলাৎকার করে পালিয়ে যান। রাতেই তার মা বাড়ি ফিরলে শিশুটি নির্যাতনের কথা জানায়। পরে শিশুটিকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির বাবা বলেন, ‘ক্যাডেট কলেজে ভর্তি নিয়ে কথা বলার অজুহাতে তিনি আমাদের বাসায় যান। বাসায় আমার স্ত্রী না থাকায় তিনি আমার শিশুর সাথে জোরপূর্বক এই অপকর্ম করেছেন। আমি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছি। এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।’

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল লতিফ মিয়া বলেন, শিশুটির শারীরিক পরিক্ষা সম্পন্ন হয়েছে এবং তার জবানবন্দি রেকর্ড করা হবে। বলাৎকারের অভিযোগে গ্রেফতার ব্যক্তিকে আদালতের আদেশে জেলহাজতে পাঠানো হয়েছে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –