• মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৭ ১৪৩১

  • || ১৫ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী। ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত।

অভিনয় ছাড়তে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় তারকা আনুশকা!

প্রকাশিত: ২ অক্টোবর ২০২৩  

 
বলিউডের জনপ্রিয় তারকা আনুশকা শর্মা। দ্বিতীয় বারের মতো মা হতে চলেছেন তিনি। বর্তমানে তিন মাসের অন্ত্বঃসত্ত্বা। যদিও মা হওয়ার খবরটি এখনও সেভাবে প্রকাশ করেননি বিরাট-আনুশকা। তবে খুব তাড়াতাড়ি আনুষ্ঠানিক ঘোষণা করবেন বলে জানিয়েছেন এই তারকা দম্পতি।

এ দিকে শোনা যাচ্ছে, সন্তান জন্মের পরেই নাকি অভিনয় থেকে বিদায় নিতে পারেন তিনি। এ নিয়ে জোর চর্চা চলছে বলিপাড়ায়। অভিনয় ছাড়ার গুঞ্জনে হতাশ তার ভক্তরাও।

সত্যিই কি দ্বিতীয় সন্তান জন্মের পর অভিনয় ছেড়ে দেবেন আনুশকা? এমন প্রশ্ন রহস্যের দানা বেঁধেছে নেটিজেনদের মনে।

আনুশকার কাছ থেকে সুখবরটি শোনার জন্য রীতিমতো মুখিয়ে রয়েছেন তার অনুরাগীরা। এর মাঝেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে আনুশকার পুরনো এক ভিডিও। যে সাক্ষাৎকারে পেশা ছেড়ে দেওয়ার কথা জানিয়েছিলেন তিনি।

ওই সাক্ষাৎকারে আনুশকা বলেন, বিয়ে আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমি বিয়ে করে সন্তান মানুষ করতে চাই। এমনকি বিয়ের পর কাজ করারও ইচ্ছা নেই। পরিবারকে পুরো সময়টা দিতে চাই।

যদিও বিয়ের পর তেমনটা হয়নি। মেয়ে হওয়ার পরেও দিব্যি কাজ চালিয়ে যাচ্ছেন আনুশকা। সঙ্গে আবার রয়েছে তার প্রযোজনা সংস্থাও।

কিন্তু ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন, দ্বিতীয় সন্তান হওয়ার পর হয়তো শুধুই সংসারে মন দেবেন আনুশকা। অভিনয় থেকেও বিদায় নিতে পারেন এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, বিরাট-আনুশকা আগের বারের মতোই এই খুশির খবরের কথা ঘোষণা করবেন। তবে গত বারের মতোই একটু শেষের দিকে। তাই তার আগে মা হওয়ার বিষয়টি গোপন রাখতে চাচ্ছেন এই তারকা দম্পতি।

সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পূজার অনুষ্ঠানেও শাড়ি কিংবা ঢিলে‌ঢালা চুড়িদারেই দেখা গেছে আনুশকাকে। ক্যামেরার থেকে বেবি বাম্প আড়ালে রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা অবলম্বন করেন তিনি।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –