• সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৪ ১৪২৮

  • || ১২ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শে পথে চলতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকে নিয়ে গেমিং অ্যাপ ‘আমার বঙ্গবন্ধু’ জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির ইসি গঠনে শেখ হাসিনার নেতৃত্বে রাষ্ট্রপতির সংলাপে যাচ্ছে আ.লীগ ৬৭ হাজার ভোটের ব্যবধানে ফের মেয়র আইভী

আটোয়ারীতে বিপুল ভোটে জয়ী বড় সতিন 

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২১  

উত্তরের জেলা পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী (৪, ৫ ও ৬) সদস্য পদে জয়ী হয়েছেন বড় সতিন শাহিনা বেগম। তিনি কলম প্রতীক নিয়ে বিপুল ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 

গতকাল রোববার (২৮ নভেম্বর) রাতে আটোয়ারী উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার শহিদুল আলম শাহীনা বেগমকে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানা গেছে, শাহিনা বেগম কলম প্রতীক নিয়ে ২ হাজার ৩৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তানজিনা বেগম তালগাছ প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৬৩৫ ভোট।  

এদিকে প্রথমবারের মতো বড় সতিন শাহীনা বেগম সংরক্ষিত নারী ওয়ার্ডে প্রথমবারের মতো সদস্য নির্বাচিত হওয়ায় তার বাড়িতে বইছে আনন্দের জোয়ার। সতিনের বিজয়েবেশ খুশি মেজ ও ছোট সতিন আকলিমা আক্তার ও রত্না আক্তার। 

তৃতীয় ধাপে রাধানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহীনা বেগম কলম প্রতীক নিয়ে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করেন। রাত-দিন স্বামীসহ তিন সতিন ছুটে বেড়ান সংশ্লিষ্ট ওয়ার্ডের বিভিন্ন গ্রাম ও পাড়া-মহাল্লায়। বড় সতিনের জন্য বাকি দুই সতিন কলম প্রতীকে ভোট চেয়ে দোয়া ও সমর্থনের জন্য ভোটারদের বাড়ি বাড়ি যান। 

শাহিনা বেগম বলেন, আমার নির্বাচনী তিনটি সাধারণ ওয়ার্ডের মানুষ আমাকে ভালোবেসে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়ী করে তাদের সেবা করার সুযোগ করে দিয়েছে। আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি আমার ভোটারদের সঙ্গে নিয়ে ওয়ার্ডের উন্নয়নের কাজ করতে চাই এবং তাদের সেবা করতে চাই। আমার জন্য আমার স্বামী ও দুই সতিন অনেক কষ্ট করেছে। তাদের অবদান আমি ভুলতে পারব না। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –