• বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৭ ১৪২৮

  • || ১৪ সফর ১৪৪৩

সর্বশেষ:
জলবায়ু ইস্যুতে বিশ্বনেতাদের জোরালো পদক্ষেপ চান প্রধানমন্ত্রী লিঙ্গ সমতা নিশ্চিতে বিশ্বনেতাদের সামনে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব পীরগঞ্জে পর্নোগ্রাফির আলামতসহ ওয়ারেন্টভুক্ত ৮ আসামি গ্রেপ্তার লাশের পকেটে চিরকুট, ছিল মোবাইল নম্বর রংপুরে কিস্তির চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

শেখ হাসিনা দেশকে অগ্রগতির পথে নিচ্ছেন- এলজিআরডি প্রতিমন্ত্রী

প্রকাশিত: ২২ আগস্ট ২০২১  

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে নিচ্ছেন বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

শনিবার যশোরের মণিরামপুরে উপজেলা দলীয় কার্যালয় চত্বরে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আওয়ামী লীগ আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা জানান।

স্বপন ভট্টাচার্য্য বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীনতা অর্জনের পর থেকেই দেশে ষড়যন্ত্র শুরু করে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি। ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে সপরিবারে নির্মমভাবে হত্যা করে মুক্তিযুদ্ধের পরাজিতরা। তারাই আবার ২০০৪ সালের ২১ আগস্ট ইতিহাসের বর্বোরোচিত গ্রেনেড হামলা চালায়। বাঙালি জাতির অগ্রযাত্রাকে চিরতরে স্তব্ধ করে দিতেই এ গ্রেনেড হামলা চালানে হয়।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা মৃত্যুকে জয় করে দেশকে উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন। জাতির পিতা এ দেশকে স্বাধীন করেছেন এবং প্রধানমন্ত্রী দেশের অর্থনৈতিক সমৃদ্ধির জন্য নিরলসভাবে কাজ করছেন।

মনিরামপুর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমজাদ হোসেন লাভলু, যুগ্ম-সাধারণ সম্পাদক জি এম মজিদ, যশোর জেলা পরিষদের সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –